ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ নেতা তাপস হত্যায় বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান আসামি করে মামলা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৪:০৭ পিএম

পটুয়াখালীর বাউফলের স্থানীয় সংসদ সদস্য ও মেয়র গ্রুপের মধ্যে ২৪মে সংঘর্ষ চলাকালে গুরুতর জখম যুবলীগ নেতা তাপস বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ রাতে মারা যায়। গতকাল বিকেলে তাপসের মৃতদেহ বাউফলে নিয়ে এসে সৎকার করা হয় । এদিকে এ ঘটনায় বাউফলের পৌর মেয়র জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েল কে প্রধান আসামি করে ৩৫ জনের নাম উল্লেখ সহ একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান আজ বিকেল তিনটায় নিশ্চিত করেন।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায় গত ২৪ মে দুপুর একটায় পৌর শহরের জেলা পরিষদের ডাকবাংলোর সামনে বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক জুয়েল এর পক্ষ একটি তোরণ নির্মাণ করা নিয়ে স্থানীয় সংসদ সদস্য আ স ম ফিরোজের সমর্থিত উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহিম ফারুকের সাথে তর্ক বিতর্ক থেকে কয়েক দফা সংঘর্ষ চলাকালে সংসদ সদস্য গ্রুপের পক্ষের যুবলীগ নেতা তাপস ছুরিকাঘাতে মারাত্মক রকম জখম হয় ।পরবর্তীতে তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তাপস মারা যায়।
এ ঘটনায় আজ নিহত তাপসের ভাই পঙ্কজ দাস ,বাউফল পৌরসভারমেয়র জিয়াউল হক জুয়েলকে প্রধান আসামি(হুকুম দাতা) করে ৩৫ জনের নাম উল্লেখ সহ একটি হত্যা মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছেন। অন্যদেরকে ধরতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন