বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডেপুটি স্পিকারের স্ত্রীর মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৫:০৮ পিএম

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার স্ত্রী বেগম আনোয়ারা রাব্বীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। অর্থমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আনোয়ারা রাব্বী মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্বামী, তিন কন্যা নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দুই ছেলে আগেই মারা গেছেন।
ডেপুটি স্পিকারের জনসংযোগ কর্মকর্তা স্বপন কুমার বিশ্বাস জানান, আনোয়ারা রাব্বী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। দুই সপ্তাহ আগে তাকে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত ১৯ মে তাকে সিএমএইচে নেওয়া হয়। এরপর তাকে লাইফ সাপোর্টে (কৃত্রিম শ্বাস-প্রশ্বাসে) রাখা হয়। বেলা পৌনে ১১টায় তিনি মারা যান। তাকে ডেপুটি স্পিকারের গ্রামের বাড়ি গাইবান্ধার সাঘাটায় দাফনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও তিনি জানান।
এদিকে আনোয়ারা রাব্বীর মৃত্যুর খবরে পরিবার, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও নির্বাচনী এলাকার সাধারণ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সংসদ ভবনস্থ ডেপুটি স্পিকারের বাসভবনে গিয়ে সমবেদনা জানিয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন