বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে সুদের টাকা কেড়ে নিল স্বামীর প্রাণ, স্ত্রী হাসপাতালে

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৭:১৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সুদের টাকার চাপে স্বামী-স্ত্রী মিলে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করলে স্বামীর মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় ওই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

জানাযায়, উপজেলার সরিষা ইউনিয়নের মহেশপুর গ্রামের আব্দুস সালামের ছেলে মহেশপুর উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি হারুন মিয়া (২৮) ও তার স্ত্রী জেসমিন আক্তার (২৩) দু’জনে মিলে মঙ্গল বার বেলা ১১টায় নিজ গৃহে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি পরিবারের অন্য সদস্যরা আচ করতে পেরে ঘরের দরোজা ভেঙ্গে দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক হারুন মিয়াকে মৃত ঘোষণা করে স্ত্রী জেসমিনকে আশঙ্কা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত হারুনের ঘরে আড়াই বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।
হারুনের মা খোরশেদা বেগম জানান, বিভিন্ন জনের কাছ থেকে প্রায় ২০লাখ টাকা সুদে ঋণ করে হারুন। এই টাকার জন্যে প্রতিদিনই পাওনাদাররা বাড়িতে এসে ছেলেকে শাসিয়ে যেত। টাকা পরিশোদের জন্যে হারুনের পিতা জমিবিক্রি করার চেষ্টা করলেও করোনার কারণে তা বিক্রি করতে পারেনি। কিন্তু সুদখোররা তা না মেনে চাপ অব্যাহত রেখেছিল। সুদখোরদের এমন চাপে আমার ছেলে মানসিক ভাবে প্রচন্ড চাপের মধ্যে থাকতো।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। হাসপাতালে ভর্তি জেসমিনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ২৬ মে, ২০২০, ৭:৩৪ পিএম says : 0
আত্বহত্যা মহাপাপ জাহান্নাম নিরদারিত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন