শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে ৫ হাজার দুঃস্থ পরিবারের মুখে হাসি ফোটালেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৮:২৫ পিএম

ঈদ ভালোবাসা ভাগ করে নেওয়ার উৎসব। সম্প্রীতি আর ভাতৃত্বের বন্ধন ভালোভাবেই রাখতে জানেন সালমান খান। আর সেকারণেই ঈদের দিন ৫০০০ দুঃস্থ পরিবারের মুখে হাসি ফোটালেন তিনি।

সম্প্রতি সালমান খানের তরফে সেই সব দুঃস্থ পরিবারের কাছে পৌঁছে গেছে ঈদ সামগ্রী। করোনা সঙ্কটে মুম্বাইয়ের লোকজন ঈদের আনন্দ থেকে বঞ্চিত থাকবে এমনটা মেনে নিতে পারেননি তিনি। তাই এই প্রচেষ্টা ভাইজানের।

শিবসেনা রাহুল কানাল টুইটারে সালমান খানের এই মানবিক উদ্যোগের কথা জানিয়ে লেখেন, ধন্যবাদ সালমান খান। ঈদের দিনে ৫ হাজার পরিবারে মুখে নিজের মতো করে হাসি ফোটানোর জন্য। আপনার মতো মানুষেরা আছে বলেই সমাজে সমতা রয়েছে। ভাইয়ের ঈদের শুভেচ্ছা জানানোর স্টাইলই অন্যরকম!

জানা গিয়েছে, সালমান খানের পাঠানো প্রতি প্যাকেট সামগ্রী দিয়ে ৫০ জন শিশুর জন্য অনায়াসে খাবার তৈরী করা সম্ভব। এছাড়াও সালমান খানের বিয়িং হাংরি সংস্থার মাধ্যমে ২৫ হাজার পরিবারের কাছে শুকনো খাবার সামগ্রী ও রেশন পৌঁছে দেওয়া হয়েছে ঈদ উপলক্ষে।

সালমানের এমন উদ্যোগে বেজায় খুশি ভক্তরা। প্রিয় অভিনেতার উপরে ভালোবাসা উজার করে দিচ্ছেন তার অনুরাগীরা। কেউ বলছেন লাভ ইউ ভাইজান, কেউ লিখছেন আপনিই প্রকৃত হিরো।

এদিকে লকডাউনের শুরু থেকেই অসহায় দিনমজুরদের পাশে দাঁড়িয়েছেন সালমান খান। ইতোমধ্যে ইন্ডাস্ট্রির দিনমজুরদের ব্যাংক অ্যাকাউন্টে নগদ অর্থ পাঠিয়েছেন তিনি। এছাড়াও লকডাউনে বেকার হয়ে পড়া টেকনিশিয়ান, জুনিয়র আর্টিস্টদের ব্যাংক হিসাবে প্রতি মাসে নির্দিষ্ট অংকের টাকা পাঠাচ্ছে সালমান খানের সংস্থা বিয়িং হিউম্যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন