ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে হঠাৎ ঝড়ের তান্ডবে এক নারী নিহত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৮:৩৪ পিএম

হঠাৎ ঝড়ের তান্ডবে পাকা দেওয়াল ধসে জাহানারা খাতুন (৩০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাধবপুর রঘুনাথপুর গ্রামে মঙ্গলবার বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত নারীর স্বামী নাম মো. বাদশা। তিনি পেশায় একজন রিকশা চালক।

গোদাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. রুহুল আমিন জানান, বিকেলে প্রচন্ড বেগে হঠাৎ ঝড়ের তান্ডবে নিহত ওই নারীর বাড়ীর বারান্দার টিন গুলো উড়ে যায়। ঝড়ের বেগ দেখে নিজেকে বাঁচাতে সে ঘরের খাটের নিচে অবস্থান নেয়। এ সময় ঘরের পাকা দেওয়াল ধসে চাপা পড়ে। এতে তার মৃত্যু হয়।
গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল ইসলাম সরকার ওই নারীর বাড়ী গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান। সেই সাথে আর্থিক ও খাদ্যশস্য সহায়তা দেন।

এদিকে ঝড়ের তান্ডবে আম, লিচুর ব্যপক ক্ষতি হয়েছে, ক্ষেতে মাড়াইকৃত ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হওয়ার খবর পাওয়া গেছে। এতে করে কৃষক কে ধান ঘরে তুলতে প্রচুর দূর্ভোগ পোহাতে হবে। অপর দিকে ঝড় শুরুর সাথে সাথে গোদাগাড়ীতে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে গেছে।
গোদাগাড়ী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আবু তালেব মন্ডল বলেন, ঝড়ে কিছু জায়গায় গাছে ভেঙে তার ছিড়ে ও কয়েকটি বিদ্যুতের পোল ভেঙে পড়ে গেছে। লাইন সংযোগের কাজ চলছে। বিদ্যুৎ সরবরাহ দিতে কত সময় লাগবে তা সঠিক বলা মুশকিল বলে জানান।

গোদাগাড়ী উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো. মতিয়র রহমান জানান, এই উপজেলার ধান কাটা প্রায় শেষের দিকে ফলে ফসলের তেমন ক্ষতি হবে না। মাঠের ধান আনতে একটু অসুবিধা হবে। তবে আম বাগান ও পেঁপে বাগানের ক্ষতির খবর পেয়েছি।
উপজেলার বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানা গেছে, হঠাৎ ঝড়ে নিম, মেহগনি, আমসহ বিভিন্ন গাছে পড়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন