ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী নগরীতে ঢাকা ফেরত আরো একজন করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৮:৪২ পিএম

রাজশাহী মেডিকেল কলেজের করোনা ল্যাবে আরও চারজনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। যাদের একজনের বাড়ি রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকায়। আর তিনজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।
রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান প্রফেসর ডা. সাবেরা গুলনাহার বলেন, রামেক ল্যাবে শনিবার এক শিফটে ৯৪ জনের নমুনা নিয়ে পরীক্ষা শুরু করা হয়। সবগুলো ফলাফল এসেছে। এর মধ্যে চারজনের নমুনায় করোনা পজেটিভ। কাশিয়াডাঙ্গা থানার ওসি মুনসুর আলী আরিফ জানান, রাজশাহী নগরে নতুন আক্রান্ত যুবকের নাম রিজভী। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা থানার পুর্ব মোল্লাপাড়া এলাকার তইবুর রহমানের ছেলে। সম্প্রতি তিনি ঢাকা থেকে রাজশাহী আসার পর তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। এরপর তাকে রাজশাহী মিশন হাসপাতালে ভর্তি করে নমুনা সংগ্রহ করা হয়। আজ মঙ্গলবার নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ এসেছে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ বিকেলে ওই যুবকের বাড়ি লকডাউন করে দেয়। নতুন একজন শনাক্তের মধ্য দিয়ে রাজশাহীতে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ৪৫ জনে দাঁড়িয়েছে। রাজশাহী নগরে আটজন, বাঘায় চারজন, পুঠিয়ায় নয়জন, দুর্গাপুরে তিনজন, বাগমারায় তিনজন, মোহনপুরে ছয়জন, তানোরে ১০ জন ও পবায় দুইজন। এছাড়াও ঢাকায় আক্রান্ত হয়ে রাজশাহী এসে একজন চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি পবা উপজেলায়।
রাজশাহী সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়, রাজশাহীতে এখন পর্যন্ত করোনায় মারা গেছে দুইজন। এর মধ্যে একজনের বাড়ি বাঘা উপজেলায়। আরেকজন পুলিশ সদস্য। তিনি নওগাঁয় আক্রান্ত হলেও রাজশাহীতে বসবাস করেন এবং মারা গেছেন রাজশাহী মিশন হাসপাতালে। আর এখন পর্যন্ত সুস্থ্য স্বাভাবিক জীবনে ফিরেছেন ১১ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন