মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাভাইরাস : নোয়াখালীর বেগমগঞ্জে আক্রান্তের সংখ্যা ২২৪জন, মৃত ব্যক্তি করোনা আক্রান্ত ছিলো, পরিবারে আক্রান্ত ৫জন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৯:২৪ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলাকে বলা হয় করেনার সূচিকাগার। এ উপজেলায় প্রতিদিনি করোনা সংক্রমণ রোগীর সংখ্যা আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। জেলায় আক্রান্তের সংখ্যা ৪১৪জন। তন্মধ্যে বেগমগঞ্জ উপজেলায় আক্রান্তের সংখ্যা ২২৪জন। ইতিমধ্যে মৃত ৯জনের মধ্যে বেগমগঞ্জ উপজেলার ৬জন রয়েছে।

গতকাল এখানে মৃত ব্যক্তি (৬৫) করোনায় আক্রান্ত ছিলেন। তিনি ছাড়াও তার পরিবারে আক্রান্ত হয়েছেন আরও ৫জন। তার বাড়ী চৌমুহনী পৌরসভা ও নরোত্তমপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায়। এনিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৯জন।

মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন, বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস।

তিনি বলেন, বিকালে যে রিপোর্ট এসেছে তাতে উপজেলায় নতুন করে আরও ৪৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে গত ২৩মে বিকালে মারা যাওয়া ৬৫বছর বয়সী এক ব্যক্তি ও তার পরিবারের আরও ৫জন সদস্যের করোনা পজিটিভ এসেছে। উপসর্গ থাকায় গত ২৩মে ওই ব্যক্তিসহ তার পরিবারের মোট ৬জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। যার ফলাফল আজ আসছে। বাকী আক্রান্তদের মধ্যে বেশির ভাগই চৌমুহনী পৌরসভার বাসিন্দা। উপজেলায় মোট আক্রান্ত ২২৪জন। যার মধ্যে মারা গেছেন ৬জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলায় মোট আক্রান্ত ৪১৪জন। বেগমগঞ্জে ২২৪, কবিরহাটে ৫৪, সদরে ৫২, চাটখিলে ৩০, সোনাইমুড়ীতে ১৮, সুবর্ণচরে ১২, সেনবাগে ১১, কোম্পানীগঞ্জে ৭ ও হাতিয়ায় ৬জন রোগী রয়েছে। যাদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮), বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) ও আমিনুল ইসলাম মিন্টু (৪৭) নামের দুই ব্যবসায়ী, সোনাইমুড়ীতে ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের এক কৃষক, বেগমগঞ্জের কুতুবপুরে শহিদুর রহমান (৬৬), চৌমুহনী পৌরসভা করিমপুরের বেলাল উদ্দিন (৫৭), চৌমুহনী পৌরসভার পশ্চিম গণিপুর হাজী আবুল খায়ের পাটোয়ারী (৭৪) ও নরোত্তমপুরে জতন লাল সাহা (৬৫)। সুস্থ হয়েছেন ২৯জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন