ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

প্রেসিডেন্টের সঙ্গে মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনী প্রধান ও আইজিপির সাক্ষাৎ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ১১:২৮ পিএম | আপডেট : ১১:২৯ পিএম, ২৬ মে, ২০২০

প্রেসিডেন্ট মো. আবদুল হামিদের সঙ্গে মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যায় বঙ্গভবনে সৌজন্য সাক্ষাৎ করেছেন মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান এবং পুলিশের মহাপরিদর্শক।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ, নৌ বাহিনী প্রধান এডমিরাল আবু মোজাফফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী, বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত এবং পুলিশের আইজিপি বেনজীর আহমেদ পৃথক পৃথকভাবে প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করেন।
প্রেসিডেন্টের প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বলেন, সাক্ষাতের সময় তারা প্রেসিডেন্টকে ঈদের শুভেচ্ছা জানান। তারা করোনাভাইরাস পরিস্থিতি বিষয়ে দেশের সার্বিক পরিস্থিতি সম্পর্কে প্রেসিডেন্টকে অবহিত করেন। এ সময় তারা করোনাভাইরাস মোকাবেলায় তাদের গৃহীত বিভিন্ন পদক্ষেপও প্রেসিডেন্টের কাছে তুলে ধরেন।
প্রেসিডেন্ট করোনাভাইরাস মোকাবেলায় তাদের ভূমিকার প্রশংসা করেন এবং আশা করেন দেশ ও জাতির কল্যাণে তাদের সাহসী ভূমিকা আগামীতেও অব্যাহত থাকবে।
প্রেস সচিব বলেন, প্রেসিডেন্ট তাদের মাধ্যমে প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী, সশস্ত্র বাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যদের ঈদের শুভেচ্ছা জানান।
সাক্ষাতের সময় অন্যান্যের মধ্যে প্রেসিডেন্টের কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, সামরিক সচিব মেজর জেনারেল এস এম শামীম উজ জামান এবং প্রেস সচিব জয়নাল আবেদীন উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন