শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃতীয় বিয়ের খবর গুজব বললেন নোবেল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ১:৫৯ পিএম | আপডেট : ২:১৭ পিএম, ২৭ মে, ২০২০

তৃতীয় বিয়ে করেছেন গায়ক মাঈনুল আহসান নোবেল। স্ত্রীর নাম মেহরুবা সালসাবিল। গেল বছরের ১৫ নভেম্বরে বিয়ে করে সংসার শুরু করেছেন সারেগামাপা খ্যাত এই গায়ক। বিয়ের খবরটি নিশ্চিত করেছেন নোবেলের একাধিক ঘনিষ্ঠজন।

সম্প্রতি দেশের খ্যাতনামা সংগীতশিল্পী এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েন নোবেল। এর জন্য অবশ্য র‍্যাব অফিসে গিয়ে সুনির্দিষ্ট ব্যাখ্যা দিয়ে নিজের মন্তব্যর জন্য ক্ষমাও চেয়েছেন তিনি।

তবে বিতর্ক কিছুতেই যেন পিছু ছাড়ছে না এই শিল্পীর। সমালোচনার রেশ না কাটতেই নতুনভাবে খবরের শিরোনামে উঠে এলেন নোবেল। ৫ লাখ টাকা দেনমোহরে ৭ মাস আগে বিয়ে করে সংসার করছেন তিনি। এমন সংবাদ প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছেন নেটিজেনরা।

নোবেলের এক ঘনিষ্ঠ আত্মীয় নাম প্রকাশ না করার শর্তে জানান, এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের এক মেয়েকে বিয়ে করেছিলেন তিনি। তবে মতের অমিল থাকায় সংসার টেকেনি তাদের। পরে নিজের এক আত্মীয়ের সঙ্গে বিয়ের পিড়িতে বসেন তিনি। সেই বিয়েও বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

এদিকে বিয়ে প্রসঙ্গে নোবেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তৃতীয় বিয়ের খবরটি মিথ্যা। মেহরুবার সঙ্গে আমার প্রথমবার বিয়ে হয়েছে। তবে বিয়ের আগে অনেক মেয়ের সঙ্গে আমার সম্পর্ক ছিলো। যেটা বয়সের কারণে হয়েই থাকে।

তিনি এও বলেন, বিয়ের আগে সবার জীবনে প্রেম থাকেই। তবে সেটা কারো কম, কারো বেশি। হয়তো আমার একটু বেশিই ছিলো। এখন যদি বলা আমার এটা তৃতীয় বিয়ে, এটা ঠিক নয়। তৃতীয় বিয়ের খবর গুজব, বিভ্রান্তিকর।

জানা গিয়েছে, তার স্ত্রী মেহরুবা সালসাবিলকে সঙ্গে নিয়ে রাজধানীর নিকেতনের একটি ফ্লাটে বসবাস করছেন নোবেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন