ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘যাচ্ছি, কবে আবার আসা হবে জানি না’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৩:০১ পিএম

নিজের করোনা পজেটিভ রিপোর্ট নিজেই স্বাক্ষর করেন ফৌজদারহাটের বিআইটিআইডি করোনা ল্যাবের প্রধান প্রফেসর ডা শাকিল আহমেদ খান।
গত ২৬ মার্চ থেকে অনেক মানুষের করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট স্বাক্ষর করেন তিনি। তার হাত দিয়ে চট্টগ্রামে করোনার নমুনা পরীক্ষা কার্যক্রম শুরু , শেষ পর্যন্ত তিনিও আক্রান্ত হলেন।

মঙ্গলবার বিআইটিআইডি’র ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। নমুনা পরীক্ষার ফল পেয়ে নিজের রিপোর্টে নিজেই স্বাক্ষর করেন এই ল্যাব প্রধান। এরপর বাসায় চলে যান তিনি। এ নিয়ে নিজের ফেসবুক টাইমলাইনে আবেগঘন একটি স্ট্যাটাস দিয়েছেন ডা. শাকিল আহমেদ।

ডা. শাকিল আহমেদ লিখেছেন, ‘ঘড়ির কাঁটায় রাত বারোটা বেজে এইমাত্র ঢলে পড়লো। ক্লান্ত কিন্ত সাহসী মনোবল নিয়ে নিজেই নিজের করোনা পজিটিভ রিপোর্ট সাইন করলাম। দপ্তরগুলোতে মেইল করার পর কম্পিউটার অফ করে রুমের বাতি নিভাতে গিয়ে একটু থমকে গেলাম। অফিস ছেড়ে যাচ্ছি। কবে আবার আসা হবে জানি না। অল্প সংখ্যক সহকর্মী ঘিরে ছিল। আবার অফিসের চেয়ারে বসে পড়লাম একটা ছবি তুলতে বললাম। তারা তুলে দিল। নিজেরাও সাহসের সাথে গ্রুপ ছবি তুলতে চাইল। বন্ধ করে বেরিয়ে এসে বাহিরের দরজায় দাঁড়ালাম। সবাই ঘিরে ছিল। আবার ছবি তুলতে চাইল। না করিনি। অনেক পেয়েছি এখান থেকে। বিনিময়ে কিছু দিতে পেরেছি কি না জানি না। সকল সহকর্মীদের ভীষণ মিস করব। আল্লাহ সবাইকে ভালো রাখুন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন