শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিবাসী শ্রমিকদের জন্য ১০টি বাস দিলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৩:৪৩ পিএম

লকডাউনের জেরে ভারতের নানা অঙ্গরাজ্যে আটকা পড়েছেন লাখ লাখ অভিবাসী শ্রমিক। ইতোমধ্যে তাদের বাড়িতে পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন সোনু সুদ। এ কারণে ভক্তদের কাছ থেকে বেশ প্রশংসাও কুড়াচ্ছেন তিনি।

সোনুর পর এবার শ্রমিকদের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করলেন বলিউড শাহেন শাহ। উত্তরপ্রদেশের অভিবাসী শ্রমিকদের বাড়ি ফেরাতে ১০টি বাসের বন্দোবস্ত করলেন অমিতাভ বচ্চন। বৃহস্পতিবার (২৮ মে) মুম্বাইয়ের হাজি আলী থেকে শ্রমিকদের নিয়ে উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা হবে বাসগুলো।

অমিতাভ বচ্চন এবারই প্রথম অভিবাসী শ্রমিকদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন এমনটা নয়। এর আগে মে মাসের গোড়ার দিক থেকে শ্রমিকদের নিয়ে কাজ করে আসছে বিগ বি'র সংস্থা। এই সংস্থার তরফে এক মাসের জন্য ১০ হাজার শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এখানেই শেষ নয়। করোনা মোকাবিলায় প্রথম সারির যোদ্ধাদের জন্য ২০ হাজার পিপিই কিট পৌঁছে দিয়েছেন অমিতাভ বচ্চন। পাশাপাশি অসংখ্য মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিলি করেন তার সংস্থা।

প্রসঙ্গত, সুজিত সরকারের পরিচালনায় অমিতাভ বচ্চন অভিনীত সিনেমা 'গুলাবো সিতাবো' ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। আগামী ১২ জুন অ্যামাজন প্রাইমে কমেডি ধাচের ছবিটি ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mostafa ২৭ মে, ২০২০, ৫:৪৩ পিএম says : 0
Amitab is my favourite forever.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন