বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা মোকাবিলায় হ্যান্ড স্যানিটাইজার নিয়ে এলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২০, ৮:৫৪ পিএম

ভারতে টানা লকডাউনের কারণে ঘরবন্দি সবাই। এতে কর্মহীন হয়ে অসহায়ের মতো দিন যাপন করছেন নিম্ন আয়ের শ্রমিকরা। ইতোমধ্যে তাদের পাশে দাঁড়িয়েছেন অনেক সম্পদশালী ও শোবিজ তারকারা। এ তালিকায় শীর্ষে আছেন সালমান খান। দুর্যোগ মোকাবিলায় শুরু থেকে নানাভাবে সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন তিনি। এবার করোনা যুদ্ধে নিজেই মাঠে নামলেন ভাইজান।

লকডাউন কার্যকর হওয়ার পর থেকে পানভেলের ফার্মহাউসে কোয়ারেন্টিনে আছেন সালমান খান। সেখানে বসেই তার নিজের ব্র‍্যান্ড এফআরএসএইচ-এর অধীনে হ্যান্ড স্যানিটাইজার বাজারজাতকরণের প্রস্তুতি নিচ্ছেন তিনি। আগামী কয়েকদিনের মধ্যে মাত্র ৫০ টাকায় এই পণ্যটি বাজারে পাওয়া যাবে।

সম্প্রতি এক ভিডিও বার্তায় সালমান খান জানিয়েছেন, এই ব্র‍্যান্ড মানুষের জন্য। আপাতত স্যানিটাইজার তৈরী হলেও আগামী দিনে আরও বেশি কিছু পণ্য আনতে যাচ্ছেন তিনি।

উল্লেখ্য, এবারের ঈদে সালমান খান অভিনীত বহুল আলোচিত ছবি 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে ছবির মুক্তি অনির্দিষ্টকালের জন্য পেছানো হয়েছে। এছাড়াও পানভেলের বাগান বাড়িতে থেকে 'তেরে বিনা' ও 'ভাই ভাই' শিরোনামের দুটি গান ভিডিও নিজের ইউটিউবে প্রকাশ করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন