শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে আবারও সাহায্য করলেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১২:১৭ পিএম

গোটা ভারত জুড়ে চলছে করোনা ভাইরাসের তান্ডব। এই সংক্রমণ মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে শুরু করে বিভিন্ন সংগঠনকে বড় বড় সাহায্য দিয়েছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। এবার ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট ও দিনমজুরদের পাশে দাঁড়ালেন তিনি।

লকডাউনের জেরে বহু মানুষ কর্ম হারিয়ে বেকারত্বের সঙ্গে দিন যাপন করছেন। সেকারণেই বলিপাড়ার জুনিয়র আর্টিস্ট এবং দিনমজুরদের সহায়তায় হাত বাড়িয়ে দিলেন অক্ষয়। এমনটি জানিয়েছেন চলচ্চিত্র প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

সাজিদ গণমাধ্যমে বলেন, বর্তমান সঙ্কটের কারণে অনেকেই বেকার হয়ে পড়েছেন। এমন পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট ও দিনমজুররা বিপাকে আছেন। তাদের সমস্যা নিয়ে অক্ষয়ের শরণাপন্ন হই। পরে এই সমস্যার কথা জানতে পেরেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

জানা গিয়েছে, সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট এসোসিয়েশনের তহবিলে ৪৫ লাখ টাকা অনুদান দিয়েছেন অভিনেতা। আপাতত সেখান থেকে ৩০০০ টাকা করে দেওয়া হচ্ছে দৈনিক পারিশ্রমিকে কাজ করা সদস্যদের।

উল্লেখ্য, মহামারির এ সময়ে স্যানিটারি ন্যাপকিন ডোনেট করে পিছিয়ে পড়া মহিলাদের সাহায্যের জন্যও আবেদন জানিয়েছেন তিনি। ইতোমধ্যে নিজেও একটি সেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে ন্যাপকিন বিতরণের কাজে অংশ নিয়েছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন