শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে উপজেলা চেয়ারম্যানসহ আরও ৮ জন শনাক্ত

করোনা আক্রান্তের সংখ্যা ৮৯ জনে দাঁড়ালো

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ১২:৩৩ পিএম

ফেনীতে বুধবার দিবাগত রাতে নতুন করে উপজেলা চেয়ারম্যান সহ ৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে নিশ্চিত হওয়া গেছে। এ নিয়ে গত দুইদিনে করোনা রোগী শনাক্ত হয়েছে ১৬ জন। নতুন শনাক্তকৃতদের মধ্যে দাগনভূঞায় উপজেলায় ৫ জন, ফেনী সদরে ২ জন ও সোনাগাজী উপজেলায় ১ জন রয়েছে। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮৯ জনে দাঁড়ালো। ইতোমধ্যে সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ৫০ জন।
এদিকে দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার দিবাগত রাতে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হতে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে জানা যায় তার দেহে করোনাভাইরাসের সংক্রমণ পজেটিভ এসেছে। এ বিষয়ে দিদারুল কবির রতন বলেন তিনি শারীরিকভাবে সুস্থ্য আছেন। তার শরীরে রোগের কোন উপসর্গ নেই। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।
জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন জানান, করোনা আক্রান্ত রোগীর তৃতীয় দফায় সংগ্রহীত নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। এদের মধ্যে ছাগলনাইয়া উপজেলায় একই পরিবারের ৫ জন রয়েছেন। তারা এখন সুস্থ্য। তিনি জানান, এ পর্যন্ত ফেনী সদরে ২১ জন, সোনাগাজী উপজেলায় ৫ জন, ছাগলনাইয়া উপজেলায় ১০ জন, দাগনভূঞা উপজেলায় ৮ জন, ফুলগাজী উপজেলায় ৪ জন, পরশুরাম উপজেলায় ৪ জন সহ জেলায় মোট ৫২ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ্য হয়েছেন। চিকিৎসাধীন রয়েছেন ৩৭ জন। জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ২শ ৭১ জনের। ফলাফল পাওয়া গেছে ১ হাজার ১শ ৬ জনের। মারা গেছে ২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন