শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে ৬৮ বোতল ফেন্সিডিল সহ ফেন্সিডিল পাচার চক্রের তিন সদস্য আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ২:১৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন্সিডিল পাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ থানামোড় এলাকায় ঢাকা যাওয়ার যানবাহনের জন্য অপেক্ষমান তিন যুবককে ৬৮ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়।
জানাগেছে, দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার দলার দরগা এলাকা থেকে তিনটি ব্যাগে ভর্তি করে ফেন্সিডিল নিয়ে তিন যুবক সিএনজি যোগে গোবিন্দগঞ্জ আসে ট্রাক বা মাইক্রোবাস যোগে ঢাকা যাওয়ার জন্য। তাঁরা গাড়ীর জন্য গোবিন্দগঞ্জ মায়ামনি হোটেল এলাকায় অপেক্ষা করতে থাকে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানা পুলিশ তাদেরকে আটক করে। তাদের নিকট থেকে ৬৮ বোল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূূল্য প্রায় ৭০ হাজার টাকা। আটককৃতরা হলো দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বেড়ামানিয়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে গোলাম রব্বানী (২২), মৃত জহুরুল ইসলামের ছেলে খাজা মিয়া (২০) একই এলাকার বকুল মিয়ার ছেলে রাকিব খন্দকার (১৯)। তাঁরা ফেন্সিডিল বহন করে ঢাকায় নিয়ে যাচ্চিল বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আকটকৃতরা হিলি সীমান্ত এলাকা থেকে জনৈক রুবেলের নিকট থেকে ফেন্সিডিলগুলো ঢাকায় পৌছে দেয়ার জন্য ১৫ হাজার টাকায় চুক্তি করে কাজ করছিল। আটক আসামী গোলাম রব্বানীর বিরুদ্ধে দিনাজপুর আদালতে আরও একটি মামলা বিচারাধীন রয়েছে। আটককৃত তিন যুবকের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মাদকের মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন