ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে রাবিনা টেন্ডন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৪:১৩ পিএম

মহামারি নভেল করোনা মোকাবিলায় ইতোমধ্যে বলিউডের প্রথম সারির অনেক তারকারা সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন। এ তালিকায় অভিনেত্রী রাবিনা টেন্ডনও একজন। দেশের দুর্দিনে সুবিধাবঞ্চিতদের সহায়তার জন্য নানাভাবে কাজ করে যাচ্ছেন তিনি। পাশাপাশি নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রতিনিয়ত ইতিবাচক বার্তা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।

চমকপ্রদ তথ্য হলো, বৃহস্পতিবার (২৮ মে) বিশ্ব ক্ষুধা দিবসে রাবিনা টেন্ডন 'জাগার হাঙ্গার' নামে একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়েছেন, যা অক্ষয়পাত্র ফাউন্ডেশনের মাধ্যমে ভারতজুড়ে লাখ লাখ শিশু এবং তাদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সরবরাহ করবে।

কোভিড-১৯ সংক্রমণের কারণে সুবিধাবঞ্চিত শিশুরা ক্ষুধা ও অপর্যাপ্ত পুষ্টিতে ভুগছেন। আর তাদের কথা ভেবেই এমন উদ্যোগে শামিল হলেন বলি নায়িকা।

এই উদ্যোগ সম্পর্কে রাবিনা টেন্ডন বলেন, "এমন দুর্দিনে অনেক শিশু এবং তাদের পরিবার অসহায় হয়ে পড়েছেন। সেই সব পরিবার আর্থিক সঙ্কটের পাশাপাশি নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিনতে পারছেন না। মানবিক দায়বদ্ধতা থেকেই তাদের জন্য নিজের সাধ্যমতো কিছু করার চেষ্টা করছি। "

এর আগে, করোনা ভাইরাসের সঙ্গে লড়াই করা সামনের সারির যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে একটি ভার্চুয়াল কনসার্টের আয়োজন করেছিলেন রাবিনা টেন্ডন। এছাড়াও শীর্ষস্থানীয় পরিষেবা সংস্থা লায়ন্স ইন্টারন্যাশনালের একটি আয়োজনে অংশ নিয়ে ভারতের প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে অবদান রাখতে সকলকে উৎসাহিত করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন