ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

রাধের মুক্তি নিয়ে মুখোমুখি সালমান-আমির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২০, ৫:১০ পিএম

করোনা ভাইরাসের জেরে গোটা বলিউড স্তব্ধ। এমন পরিস্থিতিতে প্রেক্ষাগৃহে কোনও ছবির মুক্তি সম্ভব নয়। ঈদুল ফিতরে মুক্তির মিছিলে ছিলো সালমান খান অভিনীত 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবিটি। কিন্তু লকডাউনের কারণে রাধের মুক্তি স্থগিত করা হয়েছে৷ এজন্য ভাইজানের ভক্তরা কিছুটা হতাশই বটে!

তবে ঈদে মুক্তি না পেলেও পরিস্থিতি স্বাভাবিক হলেই বিশেষ দিনে বিগ বাজেটের ছবিটি প্রেক্ষাগৃহে আসবে। শোনা যাচ্ছে, ডিসেম্বরের বড় দিনে রাধের রিলিজ দিতে যাচ্ছেন সালমান খান।

অন্যদিকে পুরোনো রীতি অনুযায়ী আগে থেকেই ক্রিসমাসে নিজের ছবি মুক্তির জন্য দিন ধার্য করে রেখেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। কিন্তু করোনা সঙ্কটের ফলে আমির অভিনীত 'লাল সিং চাড্ডা' ছবিটির বাকি অংশের কাজ শেষ করা সম্ভব নয় বলে জানা গেছে।

সেই বিবেচনায় 'লাল সিং চাড্ডা'র স্লটটি দখল করতে পারেন সালমান খানের বহুল আলোচিত ছবি 'রাধে'। এমনটিই ধারণা করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

জানা গিয়েছে, সালমান এবং তাঁর পরিচালক প্রভু দেবার রাধে ছবির শুটিংয়ের প্রায় ১০ দিন বাকি রয়েছে। লকডাউন শেষে ছবির শুটিং শুরু হবে। এজন্য পানভেলের ফার্মহাউসে সালমান নিজেকে প্রস্তুত করতে কঠোর অনুশীলন করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন