শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোর ও রাজশাহীতে পুলিশের অভিযানে শতাধিক আটক

প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল যশোর ও রাজশাহীর বিভিন্ন এলাকায় পুলিশের অভিযানে বিএনপি ও জামায়াতের শতাধিক নেতাকর্মীকে আটক করা হয়েছে। যশোর ব্যুরো জানায়, যশোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপির ৪ জন ও জামায়াতের ৬ জন কর্মীসহ মোট ৬৬ জনকে আটক করেছে পুলিশ। ২২ জুলাই শুক্রবার রাত থেকে ২৩ জুলাই শনিবার সকাল পর্যন্ত যশোরের ৯টি থানা এলাকার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী মহানগরীতে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। গতকালও ১৬ জামায়াত-শিবির কর্মীসহ ৪১ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ৯টা থেকে শনিবার ভোর ৬টা পর্যন্ত মহানগরীর চার থানা এলাকায় পুলিশের এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান। মহানগরীর চার থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সমন্বয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শেষ অভিযানে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা ২৩ জন, রাজপাড়া থানা ৮ জন, মতিহার থানা ৩ জন, শাহ মখদুম থানা ৪ জন এবং মহানগর ডিবি পুলিশ ৬ জনকে আটক করে। এদের মধ্যে ১৬ জন জামায়াত-শিবিরের কর্মী, ১৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৩ জন মাদক ব্যবসায়ী এবং ৮ জন মাদকসেবী ও বিভিন্ন মামলার পলাতক আসামি ছিল।
তিনি আরও জানান, অভিযানে ৮০ লিটার চোলাই মদ ও ২৫ পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে। আটককৃতদের দুপুরে বিভিন্ন মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন