ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মুম্বাইয়ের ধারাভি বস্তির ৭০০ পরিবারের পাশে অজয় দেবগন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ১১:২৯ এএম | আপডেট : ৭:০৫ পিএম, ২৯ মে, ২০২০

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতজুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। বিশেষ করে যারা দৈনিক মজুরিতে কাজ করতেন তারা। ইতোমধ্যে তাদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন অনেক শোবিজ তারকারা। এ তালিকায় শীর্ষে আছেন শাহরুখ, সালমান ও অক্ষয়ের মতো তারকারা। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন আরেক অভিনেতা অজয় দেবগন।

মুম্বাইয়ের বৃহত্তর বস্তি ধারাভিতেও আঘাত হেনেছে প্রাণঘাতী কোভিড-১৯। স্বভাবতই অসহায়ের মতো দিন যাপন করছেন সেসব মানুষ। এবার তাদের সহায়তা করতে অভিনেতা একটি সেচ্ছাসেবী দল গঠন করে দিয়েছেন। যাতে তারা সেখানকার মানুষের কাছে গিয়ে স্বাস্থ্য সুরক্ষা কিট এবং রেশন সামগ্রী পৌঁছে দিতে পারেন। ইতোমধ্যে তার টিম দুঃস্থ ও অসহায় ৭০০ পরিবারকে সহায়তা করেছে।

এ প্রসঙ্গে 'সিংহাম' খ্যাত অভিনেতা অজয় দেবগন জানিয়েছেন, "ধারাভি বস্তি কোভিড ১৯ প্রাদুর্ভাবের কেন্দ্রস্থলে রয়েছেন। এমসিজিএম সমর্থিত অনেক নাগরিক বেসরকারী সংস্থাগুলির মাধ্যমে নিরলসভাবে রেশন ও হাইজিন কিট সরবরাহ করার জন্য কাজে নিয়োজিত রয়েছেন। এমন দুর্দিনে আমার সাধ্যমতো অসহায় ৭০০ পরিবারকে সহায়তা করেছি।

নিজে সহায়তা করার পাশাপাশি অজয় ​​তার ভক্তদের এগিয়ে এসে এই উদ্যোগে শামিল হওয়ার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, পুরো দেশ একটি কঠিন সময় পার করছে। এই সময়ে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আশা করব, এই মহৎ উদ্যোগে আপনারা নিজেকে শামিল করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন