ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে দুর্বৃত্তদের হামলায় ফুটবলার দিপুকে আহত করার ঘটনায় আরো ২আসামী গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ১১:৪৭ এএম

দূর্বৃত্তদের হামলায় খোয়ারপাড় শাপলা চত্ত্বর স্পোর্টিং ক্লাবের ফুটবল দলের স্ট্রাইকার ও শেরপুর জেলা অনূর্ধ্ব ১৭ ফুটবল টীমের খেলোয়াড় এবং এইচএসসি পরীক্ষার্থী মো: তাজউদ্দীন দিপুকে গুরুতর আহত করার ঘটনায় আরো দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ২৮ মে রাতে শহরের দীঘারপাড় এলাকায় রাতভর অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রবিন ও সফিককে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানান, ২৮মে দুপুরে শেরপুর খোয়ারপাড় শাপলা চত্ত¡র মোড়ে দিপু তার মামার দোকানে লিচু বিক্রি করতেছিল। এসময় জেলা শহরের দীঘারপাড় মহল্লার জনৈক জয়নাল আবেদীন কিছু লিচু নিয়ে বলে আমি দীঘারপাড় থাকি আমাকে কিছু লিচু দিতে হবে। এর প্রতিবাদ করায় দিপুকে হুমকি দিয়ে সে চলে যায়। এর কিছুক্ষন পর সে ১০/১১ জনের একটি সন্ত্রাসীদল নিয়ে এসে দিপুর উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের ধারালো অ¯্ররে আঘাতে দিপু গুরুতর আহত হলে তাকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে দিপুর পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হলে পুলিশ সন্ত্রাস দমন দ্রুত বিচার আইনে মামলাটি গ্রহণ করে এবং জাহাঙ্গীর নামে এক দুর্বৃত্তকে গ্রেফতার করে। এঘটনায় জেলা ক্রীড়া সংস্থা, ফুটবল এসোসিয়েশন ও বিভিন্ন ক্লাবের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয় এবং আসামীদের আইনের আওতায় আনার জন্য অনুরোধ করা হয়।
পরে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের দৃষ্টিতে ঘটনাটি আসলে তিনি এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দেন। একই সাথে বিষয়টি নিয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল্লাহ আল মামুনের আন্তরিক প্রচেষ্টায় আসামীদের দ্রুত গ্রেফতারের অভিযান শুরু করেন। অভিযানে সন্ত্রাসী রবিন ও সফিককে গ্রেফতার করতে সক্ষম হয়। এনিয়ে এ ঘটনায় ৩জনকে গ্রেফতার করা হলো।

এদিকে পুলিশের দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণ করায় শেরপুর জেলা ফুটবল এসাসিয়েশনের সভাপতি মানিক দত্ত ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের সভাপতি মো: মেরাজ উদ্দিন সম্মানিত পুলিশ সুপার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন