শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে ইউপি সদস্য করোনায় আক্রান্ত

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৩:৩৪ পিএম

নেছারাবাদ উপজেলার ৩নং স্বরূপকাঠি ইউনিয়নে এক ইউপি সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বর। ২৯ মে (শুক্রবার) দুপুরে নেছারাবাদ উপজেলা প্রধান স্বাস্থ্যকমপ্লেক্সের প:প: কর্মকর্তা ডা: ফিরোজ কিবরিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় প্রশাসন ওই বাড়ী লকডাউন ঘোষনা করেছেন।

এ নিয়ে নেছারাবাদ উপজেলায় এ পর্যন্ত নারী পুরুষ মিলিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে মোট চারজনে।

প:প: কর্মকর্তা ডা: ফিরোজ কিবরিয়া জানান, তিনি সম্প্রতি ঢাকা থেকে বাড়ীতে আসেন। গত ২৫ মে হাসপাতাল থেকে ওই ইউপি সদস্যর বাড়ীতে গিয়ে শরীরের নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হয়। ২৯ মে(শুক্রবার) দুপুরে বরিশাল থেকে জানানো হয় তার শরীরে করোনা পজিটিভ।

করোনা আক্রান্ত ইউপি সদস্য মোবাইল ফোনে জানান, তিনি ঠান্ডা সমস্যা সহ দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে ভুগছেন। গত ১৮ মে তিনি ঢাকা থেকে বাড়ীতে আসার পর ঠান্ডা সমস্যা অনুভাব করেন। বিষয়টি জানার পর গত ২৩ মে হাসপাতাল থেকে এসে তার শরীরের নমুনা নিয়ে যাওয়া হয়। ওই সময় থেকেই তিনি সেচ্ছায় লকডাউনে থাকেন। তার(ইউপি সদস্য) শরীরে যদি করোনা থাকে তাহলে এত দিনে তিনি অসুস্থ হয়ে পড়তেন। তাই তার শরীরের করোনা রিপোর্ট ভুল আসতে পারে বলে ওই ইউপি সদস্য দাবী করেন। ইউপি সদস্য আরো বলেন, বর্তমানে তার শরীর সম্পূর্ন সুস্থ রয়েছে। তাই তিনি তার শরীরের পূনরায় নমুনা নিয়ে পরীক্ষা করার জন্য দাবী করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন