ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

ভাইজানের ‘ভাই ভাই’ নিয়ে উত্তেজিত দর্শক! (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৩:৪৮ পিএম | আপডেট : ৭:০২ পিএম, ২৯ মে, ২০২০

দশকের পর দশক ধরে বলিউড রাজ করছে খান সম্রাজ্য। এ তালিকায় শীর্ষে আছেন সালমান খান। ভক্তদের কাছে তুমুল জনপ্রিয় হওয়া সত্ত্বেও তাদের আরও নিকটে আসতে চান ভাইজান। সেকারণে সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। ইতোমধ্যে চ্যানেলটিতে নিজের কন্ঠে গাওয়া দুটি গানও প্রকাশ করেন সুলতান।

 

সম্প্রতি বান্ধবী জ্যাকুলিন ফার্নান্দেজকে সঙ্গে নিয়ে 'তেরে বিনা' শিরোনামের একটি গান চিত্র ভক্তদের উপহার দিয়েছিলেন সালমান। কিন্তু এবারের ঈদে ভাইজানের কোনও ছবি প্রেক্ষাগৃহে মুক্তি না পাওয়ায় ভক্তরা কিছুটা হতাশ ছিলেন। তবে ঈদে সালমান ভক্তরা শূন্য হাতে ফিরবে, তা কি করে হতে পারে?

ঈদের দিনে সালমান তার নতুন গান চিত্র 'ভাই ভাই' অনলাইনে প্রকাশ করেছে। এতে তার সঙ্গে কন্ঠ দিয়েছেন রুহান আরশাদ। গানের কথাও লিখেছেন তিনি নিজেই। গানটি প্রকাশ্যে আসতে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

'ভাই ভাই' গানের কথাগুলো এমন- 'আমরা বন্ধু বান্ধব, সবই তো উৎসব', 'আমরা কখনও শুনি আজান, কখনও বা বন্ধুকের আওয়াজ', 'হিন্দু মুসলিম ভাই ভাই, কি বলেন মিয়া ভাই', 'রমজানে রাম, দিওয়ালিতে আছেন আলী'।

এমন কথার গানটি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। একশ্রেণীর শ্রোতাদের কাছ থেকে প্রশংসা কুড়াচ্ছেন অভিনেতা। আবার অন্যদিকে কেউ কেউ এর জোর সমালোচনা করতেও বিন্দুমাত্র ছাড় দিচ্ছেন না।

প্রসঙ্গত, ভারত জুড়ে লকডাউন শুরু হলে পানভেলের ফার্মহাউসে আটকা পড়েন সালমান খান। সেখান থেকেই করোনা মোকাবিলায় নানাভাবে সহায়তা করছেন তিনি। শোনা যাচ্ছে, ভাইজান অভিনীত রাধে ছবির বাকি অংশের শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।

'ভাই ভাই' গানটি শুনুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন