ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়া ভেড়ামারায় করোনার উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত নার্সের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৪:৪৯ পিএম

ঢাকা থেকে কুষ্টিয়ায় ভেড়ামারায় আসা করোনা উপসর্গ নিয়ে ৬৫ বছর বয়সি এক অবসরপ্রাপ্ত নার্সের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর গোরস্থানপাড়ায় মেয়ের বাড়িতে তার মৃত্যু হয়। তিনি চলতি মাসে ঢাকা থেকে তার জামাই সোয়েব আলীর বাড়িতে বেড়াতে আসেন। তিনি ঢাকার একটি হাসপাতালে নার্সের চাকরি করতেন।

স্থানীয়রা বলেছে, মৃত্যুর আগে থেকেই করোনার উপসর্গ নিউমোনিয়া, শ্বাসকষ্ট, জ্বর এবং ডায়রিয়াজনিত সমস্যায় ভুগছিলেন।জানা যায়, গত ১৮ দিন আগে ওই নারী ঢাকা থেকে তার জামাই বাড়িতে বেড়াতে আসেন। এরপরই তিনি ডায়রিয়ায় আক্রান্ত হন। পরে নিউমোনিয়া, শ্বাসকষ্ট, জ্বর এবং ডায়রিয়ায় ভুগছিলেন। আজ শুক্রবার সকালে তিনি মারা যান।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউর রহমান জানান, তিনি আগে থেকেই নিউমোনিয়া, শ্বাসকষ্ট এবং ডায়রিয়ায় ভুগছিলেন। তাকে স্থানীয় চিকিৎসকরা চিকিৎসা দিয়েছেন। তবে করোনাভাইরাসের টেষ্ট করা হয়নি।ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, মৃত ওই নারীর শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে সে করোনা নেগেটিভ না পজেটিভ।

উল্লেখ্য, কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত ৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৫ জন পুরুষ আর ১২ জন নারী। এছাড়া বেশ কয়েকজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলেও তাদের রেজাল্ট নেগেটিভ এসেছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন