ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নীলফামারীতে র‌্যাবের আরও ১০ সদস্য করোনায় আক্রান্ত

নীলফামারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৫:৫৬ পিএম

নীলফামারীতে র‌্যাবের আরও ১০ সদস্যের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে নীলফামারীতে র‌্যাবের ১৯ সদস্য করোনায় আক্রান্ত হলো। এরা সকলেই র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের সদস্য।
বৃহস্পতিবার সন্ধ্যায় নীলফামারী সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন র‌্যাবের দেহে নতুন করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, নীলফামারী সিপিসি ক্যাম্পের নতুন করে ৬৩টি নমুনা সংগ্রহ করে বুধবার ঢাকার কোভিট -১৯ ডিজিএইচএস পরীক্ষাগারে প্রেরণ করা হয়েছিল। এর মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় ১০ জনের পজেটিভ রির্পোট আসে।
এদিকে নতুন ১০জন নিয়ে নীলফামারী জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে।
নীলফামারীতে গৃহবধূর মরদেহ উদ্ধার স্বামী আটক

নীলফামারী সংবাদদাতা ঃ নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের হালির বাজার থেকে বৃহস্পতিবার মিনা দাস (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। মিনা ওই এলাকার তিমু দাসের স্ত্রী। এ ঘটনায় পুলিশ তার স্বামী তিমু দাসকে আটক করেছে।
প্রায় এক বছর আগে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয় বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানায়, খোকশাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনের একটি পানির গর্তে মরদেহটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। এলাকাবাসির ধারণা তাকে স্বাষরোধ করে হত্যা করে গর্তে ফেলে দেয়া হয়েছে।
নীলফামারী সদর থানার ওসি মোমিনুল ইসলাম জানান লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন