শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনায় গণভবনের পরিচ্ছন্নতাকর্মীর চাঁদপুরে মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ৯:৫৩ পিএম

গণভবনের পরিচ্ছন্নতাকর্মী মোসলেম উদ্দিন বেপারী করোনায় মারা গেছেন। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ফরিদকান্দি গ্রামে শুক্রবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার বাবার নাম হাসমত বেপারী।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনায় আক্রন্ত হয়ে মারা যাওয়া মোসলেম উদ্দিন বেপারী গণভবনের একজন পরিচ্ছন্নতাকর্মী হিসেবে চাকুরি করেন। গত প্রায় ৭ দিন আগে করোনার উপসর্গ নিয়ে (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে) করোনার নমুনা দেন ঢাকায়। তার একদিন পরে করোনার রিপোর্ট পজেটিভ আসে। তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিল, শ্বাসকষ্ট বেশি ছিল। এরপর তিনি হাসপাতালে ভর্তি না হয়ে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়েই তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলায় আসেন।

বিষয়টি জানতে পেরে গত ৪ দিন আগে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গণভবনের পরিচ্ছন্নতাকর্মী মোসলেম উদ্দিন বেপারীকে তার বাড়িতেই আইসোলেশনে রাখার ব্যবস্থা করেন। আইসোলেশনে থাকা অবস্থায় শুক্রবার (২৯ মে) সন্ধ্যা ৭টা ১০ মিনিটের সময় তিনি মারা যান। তার মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফনের প্রস্তুতি চলছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন