বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাবতলীতে ১৫ টন চালসহ আটক ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ১২:০১ এএম

বগুড়ার গাবতলীতে ১৫ টন চালসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় খাদ্য গুদাম কর্মকর্তা এবং দারোয়ান আটকেও আটক করা হয়।
গ্রেফতারকৃত ব্যবসায়ী ধুনট উপজেলার তারাকান্দি গ্রামের আজাহার আলীর ছেলে আমজাদ হোসেন ওরফে শাহেনশাহ। আটককৃতরা হল, গাবতলী উপজেলার সাবেকপাড়া খাদ্য গুদাম কর্মকর্তা গাজী মো. শফিকুল ইসলাম ও দারোয়ান ছাদেকুল ইসলাম।
সাবেকপাড়ার আব্দুল হাকিম জানান, গতকাল শুক্রবার সরকারি ছুটির দিনে সাবেকপাড়া সরকারি খাদ্যগুদাম সংলগ্ন রাস্তায় ট্রাকে চাল লোড করা হচ্ছিল। ট্রাক গুদামের ভেতরে না ঢুকিয়ে বাইরে রেখে চাল লোড করায় স্থানীয়রা সন্দেহের চোখে দেখে। তারা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ সেখানে গিয়ে ট্রাকসহ চাল জব্দ করেন।
গাবতলী থানার ওসি নুরুজ্জামান জানান, গতকাল শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে গবিতলী উপজেলার সাবেকপাড়া খাদ্য গুদাম থেকে ১৫ টন চাল ট্রাকে নিয়ে যাওয়ার প্রস্তুতির সময় হাতেনাতে ধরা হয় আমজাদ হোসেন ওরফে শাহেনশাহকে। চালসহ তাকে থানায় আনা হয়। ওই চালের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে সঠিক উত্তর না দিতে পারায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। ওই ঘটনায় সাবেকপাড়া খাদ্য গুদামের কর্মকর্তা গাজী মো. শফিকুল ইসলাম ও গুদামের দারোয়ান ছাদেকুল ইসলামকে আটক করা হয়।
তিনি আরো জানান, ওই দু’জন সরকারি কর্মকর্তা-কর্মচারি হওয়ায় সরকারিবিধি অনুযায়ী তাদের ব্যবস্থা গ্রহণ করা হবে।
গাবতলী উপজেলা খাদ্য কর্মকর্তা হারুনার রশিদ ঘটনা নিশ্চিত করে জানান, তিনি বাদী হয়ে খাদ্যগুদাম কর্মকর্তা ও দারোয়ানের বিরুদ্ধে বিভাগীয় মামলা করবেন। তিনি আরো জানান, ঘটনার পরেই খাদ্যগুদাম সিলগালা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন