বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে করোনায় মারা গেলেন বাউল শিল্পী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৯:৫১ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বয়রাগাদি ইউনিয়নের রায়েরবাগ গ্রামের করোনা আক্রান্ত বাউল শিল্পী ফুলচাঁন শেখের (৩৮) মৃত্যু হয়েছে। ২৯ মে শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিনি মারা যান। বাউল শিল্পী ফুঁলচান রায়েরবাগ গ্রামের মোন্নাফ শেখের ছেলে। মেয়ে মাহিনুর আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনা আক্রান্ত বাউল শিল্পী ফুলচাঁন নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। ঈদের পরের দিন তার শারিরিক অবস্থান অবনতি ঘটে। এতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করে। আজ শুক্রবার বেলা ১২ টার দিকে তিনি মারা যান।
এ ব্যাপারে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান জানান, ‘গেল ১৬ মে বাউল শিল্পী ফুলচাঁন শেখের নমুনা সংগহ করা হয়। ১৯ মে তার দেহে করোনা শনাক্ত হয়। এরপর থেকে নিজ বাড়িতেই তার চিকিৎসা চলছিল। এ অবস্থায় ঈদের পরের দিন তার শারিরিক অবস্থান অবনতি হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে আনা হয়। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।’
সন্ধ্যার একটু আগে পুলিশের উপস্থিতিতে কয়েকজন স্বজন মিলে জানাজা শেষে বয়রাগাদী কবরস্থানে করোনায় মৃত্যু বাউল শিল্পীর লাশ দাফন করা হয় ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন