মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টিভির পর্দায় সালমান খানের কোয়ারেন্টিন জীবন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৩:০৮ পিএম

লকডাউন শুরু হলে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে পানভেলের ফার্মহাউসে কোয়ারেন্টিন পর্ব কাটাচ্ছেন বলিউড ভাইজান। সেখানে থেকে তিনি কখনও ছবি আঁকছেন, আবার কখনও বা প্রিয় পোষ্যের সঙ্গে মেতেছেন নানা কান্ডে। সেই ভিডিওগুলো প্রকাশ্যে আসতে মুহুর্তেই ভাইরাল হয়ে যাচ্ছে। এসব পুরাতন খবর।

তবে চমকপ্রদ তথ্য হলো- সালমান খানের কোয়ারেন্টিনের জীবন নিয়ে ভারতের বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল সনি একটি শো পরিচালনা করবে। এর নাম 'হাউস অব ভাইজানস'। শোয়ের সঞ্চালক হিসেবে থাকছেন অভিনেতার বান্ধবী ওয়ালুশকা ডি'সুজা। যিনি নিজেও পানভেলে বন্দি আছেন।

শুধু সালমান খান নয়। এই মুহুর্তে তার সঙ্গে পানভেলে আটকে থাকা বান্ধবী জ্যাকুলিন ফার্নান্দেজ, রোমানিয়ার বান্ধবী ইউলিয়া ভান্তুর, বোন অর্পিতা সহ সকলেই থাকছেন এই রিয়্যালিটি শোয়ে।

বলিউডের সুলতান বলে কথা, তার ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ ভক্ত-অনুরাগীদের কৌতুহল থাকবে সেটাই স্বাভাবিক। তাই তাদের কথা ভেবেই রিয়্যালিটি শোয়ের আকারে দর্শকদের সামনে হাজির হতে চলেছে সালমান খানের কোয়ারেন্টিন জীবন। তবে ভাইজানের এই উপহারের জন্য ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

এর আগে পানভেলের বাগান বাড়িতে থেকেই সালমান তার কন্ঠে গাওয়া তিনটি গানচিত্র নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। সে তালিকায় রয়েছে, 'পেয়ার করোনা', 'তেরে বিনা', ও 'ভাই ভাই' শিরোনামের গানগুলো। সুলতানের এমন উপহার পেয়ে খুশি ভক্তরাও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন