শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলার ঘটনায় গ্রেফতার-৫

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৭:১৪ পিএম

বাড়ীর জমির সিমানায় বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১০ জন আহত হয়ে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় থানা মামলা দায়ের করলে শুক্রবার দিবাগত রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ৫জন আসামীকে গ্রেফতার করেছে।

উপজেলার জামালপুর ইউনিয়নের মাটিয়াবাড়ী গ্রামের হাজারী মন্ডলের ছেলে সুদেব মন্ডল জানান, মাটিয়াবাড়ী গ্রামে আমাদের বসত বাড়ীর সিমানায় টিনের ঘরের বৃষ্টির পানি পড়াকে কেন্দ্র করে শুক্রবার সকালে প্রতিপক্ষ একই বাড়ীর সুভাষ মন্ডল, অমরেশ মন্ডল, অশোক মন্ডল, কুমারেশ মন্ডল, বিধান মন্ডল, বিশ্ব মন্ডল, হৃদয় মন্ডল, গোকুল মন্ডল, শলক মন্ডল, বিপ্লব মন্ডলসহ আরো অনেকে হামলা চালিয়ে, সুনিল মন্ডল, গোপাল মন্ডল, সুশান্ত মন্ডল, কৃষ্ণ মন্ডল, নেপাল মন্ডল, বিকাশ মন্ডল, পারুল মন্ডলসহ ১০ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং কাঠের লাঠি দিয়ে বেদম পিটিয়ে আহত করে। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় ১০ জনকে বিবাদী করে মামলা দায়ের করলে মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই নূমোহাম্মাদসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেন।
মামলার তদন্ত কারী কর্মকর্তা এস আই নূমোহাম্মাদ জানান, শুক্রবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ৫জন আসামীকে গ্রেফতার করে শনিবার সকালে রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন