ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে ক‌রোনায় মৃত‌্যু ১ নতুন শনাক্ত ২৫

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২০, ৯:১১ পিএম

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার,শের-ই-বাংলা নগর,ঢাকা এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ,দিনাজপুর হতে প্রাপ্ত সর্বশেষ  রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁওয়ে ক‌রোনায় একজ‌নের মৃত‌্যু হ‌য়ে‌ছে এবং নতুন করে আরও ২৫ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে ও এপর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১০৯ জনে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন।
 
শ‌নিবার(৩০ মে) রাত ৮ টার দিকে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার এ খবর নিশ্চিত করেন।
 
সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে সর্বশেষ রির্পোট অনুযায়ী  ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২৫ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে এবং মৃত‌্যু হ‌য়ে‌ছে ১ জ‌নের।
 
করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, জেলার সদর উপজেলায় ১১ জন, বা‌লিয়াডাঙ্গী‌তে ২ জন, পীরগঞ্জের ৪ জন, রাণীশং‌কৈলে ৫ জন,  এবং হরিপুরে ৩ জন । মোট আজ নতুন ২৫ জনের করোনা পজেটিভ রির্পোট পাওয়া গেছে। এপর্যন্ত জেলা মোট আক্রান্তের ১০৯ জনের মধ্যে ২৪ জন সুস্থ  হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত‌্যু হ‌য়ে‌ছে ১ জ‌নের । এদের মাঝে রাণীশংকৈল উপজেলার ৮০ বছর বয়সী ঢাকা ফেরত একজন মহিলা নিজ বাড়িতে মারা যাওয়ার পর মৃতদেহ থেকে সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্টও পজেটিভ এসেছে। এছাড়াও এপর্যন্ত ক‌রোনার উপসর্গ নি‌য়ে জেলায় ১ জন যুবক ও ১ জন গৃহবধুর মৃত‌্যু হ‌য়ে‌ছে। এদিকে সবচাইতে বেশি আক্রান্ত সদর উপজেলার ১১ জনের মধ্যে ঢাকা থেকে আসা একই পরিবারের ৫ জন রয়েছেন। 
দোকানপাট ও অফিস আদালত খোলার পূর্বমুহূর্তে এ ধরনের রিপোর্টে জেলায় আতংক ছড়িয়ে পড়েছে। ঠাকুরগাঁও জেলা প্রশাসন থেকে এক জরুরি গণ বিজ্ঞপ্তিতে জেলাবাসীকে স্বাস্থ্যবিধি মানার উপর কড়াকড়ি আরোপ করার বিষয়ে জনসাধারণকে সতর্ক করে এ ব্যাপারে  রোববার থেকে মোবাইল কোর্ট পরিচালনা করার ঘোষণা দিয়েছে ।               
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন