ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

৩০ ভাগ রোগীকে চিকিৎসা দিতে পারছে না সরকার

রাজধানীর কাফরুলে রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১২:১২ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সবকিছু খুলে দিয়ে জনগণকে মৃত্যুক‚পের দিকে ঠেলে দিচ্ছে সরকার। অথচ এখন পর্যন্ত যতো মানুষ করোনায় আক্রান্ত হয়েছে তার শতকরা ৩০ ভাগ রোগীর চিকিৎসা দিতে পারছে না সরকার। হাসপাতালে শয্যা নেই, চিকিৎসা নেই, অক্সিজেন সিলিন্ডার নেই, ভেন্টিলেটর নেই। চিকিৎসা না পেয়ে মানুষ দেশের বাইরে চলে যাচ্ছে। তাহলে সরকার যে এতো উন্নয়নের কথা বলছে, তারা কি করেছে? শুধু ক্যাসিনো তৈরী করেছে সরকারী দলের লোকেরা।

গতকাল শনিবার বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে রাজধানীর কাফরুলে গরীবদের মাঝে খাদ্য বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, জিয়াউর রহমান ১৯৭১ সালে কোনো রাজনীতি করতেন না, তিনি সেনাবাহিনীর একজন মেজর ছিলেন। সেসময় যে দায়িত্বটি এদেশের রাজনৈতিক নেতৃত্বের পালন করার কথা ছিল তা তারা পালন করেনি। তিনি বলেন, আওয়ামী লীগ এই মহান মানুষটিকে নিয়ে এতো বিষোদগার করেছে, এতো কটুকথা বলেছে যা ভাষায় প্রকাশ করার মতো নয়।

কাফরুল থানা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবদলের রুহুল আমিন আকিল, উত্তর বিএনপির তারিকুল ইসলাম তেনজিং, স্বেচ্ছাসেবক দলের রিয়াজ, শ্রমিক দলের মতিনসহ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন