শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে আইসোলেশনে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৫:০৫ পিএম

গত ২৪ঘন্টায় চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে ৩জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আইসোলেশন ওয়ার্ডে ভর্তির ৫০ মিনিটের মাথায় এক ব্যক্তি মারা গেছেন। তিনি করোনার উপসর্গে ভুগছিলেন। মৃতের নাম মোস্তফা কামাল (৫৫)।হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকার সাতবাড়িয়া গ্রামের মোস্তফা কামাল করোনার উপসর্গ নিয়ে রোববার সকাল ১০টার দিকে হাসপাতালে আসেন। আইসোলেশনে ভর্তির পর সকাল ১০টা ৫০ মিনিটের সময় তিনি মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তাকে বিশেষ ব্যবস্থায় দাফনের প্রক্রিয়া চলছে।

বিকেল ৩টায় হাজিগঞ্জ উপজেলার মকিমাবাদ এলাকা থেকে আব্দুল কাদের পাটওয়ারী (৬৫) নামে এক ব্যক্তি উপসর্গ নিয়ে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। অক্সিজেন দেয়ার পর পরই তিনি মারা যান। ১০ মিনিট আইসোলেশনে ছিলন।

অপরদিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া পশ্চিম বাজারের সজীব মেডিকেল হলের মালিক মঞ্জুর আহমেদ রাজিব (৪০) করোনার উপসর্গ নিয়ে শনিবার (৩০ মে) বিকেল ৪টায় মারা যায়।

তিনি গত কয়েকদিন যাবৎ জ্বর শদিতে আক্রান্ত হওয়ায় ২৫০ শয্যা চাঁদপুর সদর হাসপাতালের সাধারন ওয়ার্ডে ভর্তি ছিল। হঠাৎ শ্বাস বেড়ে যাওয়ায় এবং ডায়াবেটিস বেড়ে যাওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা রেফার করেন। ঢাকা নেয়ার পথিমধ্যে মতলব এলাকায় তার মৃত্যু হয়। তার পৈত্রিক বাড়ি কুমিল্লার কসবা সালদা নদী এলাকায়।

তারা দুই ভাই এক বোন। তিনি মৃত্যুকালে মা, বাবা, স্ত্রী ও ২ কন্যা সন্তানকে রেখে গেছেন। তাকে বাবার এলাকায় দাফন করার জন্য কুমিল্লা নিয়ে গেছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন