শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালী নদী বন্দর থেকে স্বাস্থ্য বিধি মেনে ঢাকার উদ্দেশ্যে তিনটি লঞ্চ ছাড়ছে

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৫:২০ পিএম

করোনা পরিস্থিতির কারণে টানা দুই মাস আট দিন বন্ধ থাকার পরে আজ পটুয়াখালী নদী বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে তিনটি লঞ্চ ছেড়ে যাচ্ছে। সন্ধ্যা ছয়টা থেকে তিনটি লঞ্চ নির্ধারিত সিডিউল টাইম অনুযায়ী পটুয়াখালী নদী বন্দর ত্যাগ করবে। এদিকে পটুয়াখালী নদী বন্দর কর্তৃপক্ষ,বাংলাদেশ নৌ পরিবহন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী প্রতিটি লঞ্চে প্রবেশ কালীন সময় শরীরের তাপমাত্রা মাপা , হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করে লঞ্চে প্রবেশ, মাস্ক পরীধান করা সহ অন্যান্য নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন।
পটুয়াখালী নদী বন্দরের সহকারী পরিচালক খাজা সাদিকুর রহমান জানান, আজ পটুয়াখালী থেকে সুন্দরবন- ৮ প্রিন্স অব রাসেল- ৪ ও এ আর খান -১ লঞ্চ তিনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে, প্রতিটি লঞ্চে আমরা নৌ-পরিবহন কর্তৃপক্ষ নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণ করার জন্য কঠোর পদক্ষেপ হাতে নিয়েছি, ডেকের যাত্রীদের তিনফুট দূরে দূরে অবস্থান করার জন্য চিহ্ন দিয়ে দেওয়া হয়েছে। তবে দীর্ঘদিন বন্ধ থাকার পরে আজ লঞ্চে তেমন বেশি কোন যাত্রীর ভিড় ছিল না ।
এ আর খান লঞ্চ এর সুপারভাইজার মোস্তফা কামাল রতনজানান, পটুয়াখালী নদী বন্দর থেকে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি অনুসরণ করতে আমাদের চিঠি দেওয়া হয়েছে এবং আমরা সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন