শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে আওয়ামী লীগ নেতা কাজী আব্দুল লতিফের ইন্তেকাল

সৈয়দপুর (নীলফামারী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৭:৩৪ পিএম

নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ এবং কাজীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের (এসএমসি) সভাপতি কাজী আব্দুল লতিফ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত শনিবার বিকাল আড়াইটাই শহরের কাজীপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে সন্তান রেখে গেছেন। গত শনিবার বাদ এশা শহরের কাজীপাড়া ঈদগাহ্ মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় শহরের সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
প্রসঙ্গত, মরহুম কাজী আব্দুল লতিফ ছিলেন সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মো. মনোয়ার হোসেন হায়দারের বড় ভাই।
তাঁর মুত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, সহকারি প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন