বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৮:২৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আকিবুল হাসান (২৮) নামে এক ডিপ্লোমা ইঞ্জিনিয়ার নিহত হয়েছেন। রোববার বিকেলে মির্জাপুরের গোড়াই-সখীপুর-ঢাকা রোডের হাটুভাঙ্গা ব্রিজের উত্তরপাশে কালার ওভেন কারখানার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকিবুল হাসান সখীপুর উপজেলার বহেরাতৈল ইউনিয়নের কামার আরঙ্গ গ্রামের শাহাজান আলী মিয়ার ছেলে।
সখীপুর পৌরসভার কাউন্সিলর একলাজ হায়াৎ সৌরভ জানান, নিহত আকিবুল হাসান একটি বেসরকারী প্রতিষ্ঠানে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটি শেষে রোববার দুপুর দুইটার দিকে আকিবুল হাসান সখীপুর থেকে মোটর সাইকেলযোগে মির্জাপুরে আসার পথে ওই এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখী সংঘর্ষে হয়। এতে মোটর সাইকেলটি দুমরে মুচরে যায়। এ সময় পিছন দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায়। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম রফিক বলেন, আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক আটক হলেও চালক পালিয়ে গেছে। মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন