শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর সারদা পুলিশ একাডেমীর শিক্ষানবিশ এএসপি করোনা আক্রান্ত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ১১:১৫ এএম

সারদা পুলিশ এক্যাডেমীর শিক্ষানবিশ সাইদুর রহমান শেখ নামে একজন সহকারি পুলিশ সুপারের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রোববার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯৩ জনের নমুনার ফলাফল এসেছে। যার মধ্যে একজনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। নতুন আক্রান্ত রোগি একজন পুলিশ সদস্য। নতুন একজন শনাক্ত হওয়ায় রাজশাহী জেলায় করোনা আক্রান্তের সংখা বেড়ে ৫২ জনে দাঁড়াল। যার মধ্যে একজন নারী পুলিশ সদস্য রয়েছেন। আক্রান্তদের মধ্যে এক পুলিশ সদস্যসহ দুইজন মারা গেছেন। সুস্থ হয়েছেন ১১ জন। রাজশাহীতে দুইটি ল্যাবে করোনা পরীক্ষা হচ্ছে। এর একটি রাজশাহী মেডিকেল কলেজ ও আরেকটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগ। রোববার হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে করোনা পরীক্ষা হলেও পিসিআর মেশিনের সার্ভিসিংয়ের জন্য এ দিন মেডিকেল কলেজ ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।
সাইফুল ফেরদৌস জানান, শনিবারও পুলিশ একাডেমির ৫১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সব রিপোর্ট নেগেটিভ। রোববার পুলিশ একাডেমির ৪৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। পুলিশ একাডেমির মোট ৯৮টি নমুনার মধ্যে একটি পজিটিভ পাওয়া গেল। বিষয়টি সংশ্লিষ্টদের জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন