ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সংগীত পরিচালক ওয়াজিদের মৃত্যুতে শোকে মুহ্যমান বলিউড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৪:১৫ পিএম

বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ খান আর নেই। মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রবিবার (৩১ মে) মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার মৃত্যুতে সংগীত জগৎ তো বটেই, সিনেদুনিয়াতেও নেমে এসেছে শোকের ছায়া।

নন্দিত এই সংগীতশিল্পীর অকাল মৃত্যুতে অমিতাভ বচ্চন লিখেছেন, ওয়াজিদ খানের মৃত্যুতে আমি স্তম্ভিত। উজ্জ্বল, হাসিখুশি এক শিল্পী চলে গেলেন।

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার লিখেছেন, ওয়াজিদ খানের মৃত্যুর খবরে আমি নির্বাক। চলে গেলেন গুনী এবং সদা হাস্যজ্বল একজন মানুষ। সৃষ্টিকর্তা তার পরিবারকে এই কঠিন সময় সইবার শক্তি দান করুন।

বরুণ ধাওয়ান লিখেছেন, ওয়াজিদ ভাই আমার পরিবারের খুব ঘনিষ্ঠ একজন ছিলেন। আশেপাশে যত পজিটিভ মানুষ ছিলেন, ওয়াজিদ ভাই তাদের মধ্যে অন্যতম। তোমার গানের জন্য ধন্যবাদ। তোমাকে খুব মনে পড়বে ওয়াজিদ ভাই।

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, হৃদয়বিদারক খবর! ওয়াজিদ ভাই এর হাসিটা আমার সবসময় মনে থাকবে। খুব তাড়াতাড়ি চলে গেলেন। তোমার পরিবারের প্রতি সমবেদনা রইলো। ওপারে ভালো থেকো বন্ধু।

'ইশাক জাদে' খ্যাত অভিনেত্রী পরিণীতি চোপড়া লিখেছেন, সবসময় হাসতেন এবং গাইতেন। তার সঙ্গে মিউজিক সেশনগুলো মনে রাখার মতো। আমরা আপনাকে অনেক মিস করব।

এছাড়া করণ জোহর, আয়ুষ্মান খুরানা, ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্ত মালহোত্রা, টাইগার শ্রফ, জ্যাকুলিন ফার্নান্দেজ সহ অসংখ্য শোবিজ তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা জানাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন