ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আমফানে বিধ্বস্ত সুন্দরবনের পাশে পার্ণো মিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৪:৫৫ পিএম

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গোটা বিশ্বের অর্থনীতি হুমকির মুখে। এ তালিকা বাদ যায়নি পার্শ্ববর্তী দেশ ভারতও। এরই মধ্যে দেশটিতে আঘাত হেনেছে প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় আমফান। এতে কলকাতা, আসাম, উড়িষ্যায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ইতোমধ্যে তাদের পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এবার সে তালিকায় নিজের নাম লেখালেন অভিনেত্রী পার্ণো মিত্র।

আমফানের তছনছ হয়ে যাওয়া সুন্দরবনকে পুনরায় গড়ে তোলার আহ্বান জানিয়েছেন পার্ণো মিত্র। পাশাপাশি একটি সেচ্ছাসেবী সংগঠনের সঙ্গেও হাত মিলিয়েছেন তিনি। যাতে প্রতিটি পরিবারের কাছে সহায়তা সামগ্রী পৌঁছে দিতে পারেন অভিনেত্রী। ইতোমধ্যে সাইক্লোনে ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে ত্রিপল, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন এ চিত্রতারকা।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন 'রঞ্জনা আমি আর আসব না' খ্যাত অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, এখনও অনেক মানুষ আছেন যাদের কাছে সাহায্য পৌঁছায়নি। এই কঠিন সময়ে তাদের পাশে দাড়ানো আমার নৈতিক দায়িত্ব। বাংলাকে পুনরায় গড়ে তুলতে সকলে এগিয়ে আসুন।

তিনি এও বলেন, ২০২০ সাল সত্যি মানুষকে অনেক কিছু শিক্ষা দিলো। শত প্রতিকূলতার মাঝেও কিভাবে একে অপরের পাশে দাঁড়ানো যায় সেই শিক্ষা যেমন দিয়েছে, তেমনি জাগিয়ে তুলেছে মানুষের সুপ্ত বিবেককেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন