ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৭:৩১ পিএম | আপডেট : ১১:২৫ পিএম, ১ জুন, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ সোমবার (১ জুন) রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনাভাইরাস পজেটিভ এসেছে।

তিনি বর্তমানে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. মহিউদ্দন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন। মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র মতে, চার দিন আগে পরিবারের সবাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পরীক্ষা করিয়েছে। সবারই রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু মোহাম্মদ নাসিম শারীরিক দুর্বলতা অনুভব করায় হাসপাতালে ভর্তি হন। আজকেই তাকে হাসপাতালে ভর্তি করানো হয় এবং করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন চিকিৎসকরা।

আপাতত মোহম্মদ নাসিমের চিকিৎসা বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালেই দেওয়া হবে। তবে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হতে পারে বলে পরিবার সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মল্লিক ১ জুন, ২০২০, ৯:০০ পিএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
Total Reply(0)
সনাতন ২ জুন, ২০২০, ১২:০৮ এএম says : 0
সনাতন ধর্মাবলম্বীরা পূনর্জন্মে বিশ্বাসী। এই দুঃখময় জগতে পুনরায় জন্মগ্রহন করে মানুষ দুঃখ জ্বালা ভোগ করতে চায় না। যে দেহে এতদিন সে বাস করেছে। এবং তাকে সাজিয়ে রেখেছেন, পৃথিবীর যাবতীয় স্বাদ তাকে দিয়েছেন, সে দেহের প্রতি আকর্ষণ ও মায়া থাকা স্বাভাবিক। দেহের প্রতি তার আকর্ষণে পুনঃ দেহ ধারণে তার আকাক্ষা দূর করার উদ্দেশ্যেই আকর্ষনের বস্তুটিকে পোড়ানো হয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন