ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অশীতিপরের করোনা জয়

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১২:১১ এএম

রাজশাহীর মোহনপুরের অবসরপ্রাপ্ত শিক্ষক মনসুর রহমান (৮৪)। বয়সের কারনে নানা রোগ। এরসাথে যুক্ত হয় প্রাণঘাতী করোনাভাইরাস। তিনি ভয় আর শঙ্কার মধ্যেও মনোবল শক্ত রেখে করোনাকে জয় করলেন। তিনি বলেন, করোনা শনাক্তের পর তাকে একা থাকতে হয়েছে। তবে পরিবার ও চিকিৎসকদের সব সময় কাছে পেয়েছেন। চিকিৎসকদের গাইডলাইন মেনে চলায় দিন দিন শারীরিক উন্নতি হওয়ার কারণে তার আত্মবিশ্বাস বেড়ে যায়। মুক্তি পান প্রাণঘাতী করোনাভাইরাস থেকে।
গত ২৬ এপ্রিল নমুনা পরীক্ষায় তার শরীরে করোনা শনাক্ত হয়। তারপর বাড়িতে থেকে চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়েছেন। পরপর ৪ বার পরীক্ষা শেষে গত রোববার তাকে করোনামুক্ত ঘোষণা করেন জেলা সিভিল সার্জন ডা. এনামুল হক। মনসুর রহমান দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে কাশি ও বুকের ব্যাথায় ভুগছিলেন।
মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানওয়ার হোসেন বলেন, মাস্টার সাহেবের করোনা শনাক্ত হওয়ার পর আশপাশের লোকজন তাকে বাড়িতে রাখা নিয়ে আপত্তি তুলেছিলেন। পরে তাদের বোঝানো হয়েছে। আমি ও ডাক্তাররা সব সময় মনসুর রহমানসহ করোনা আক্রান্ত রোগীদের পাশে থাকার চেষ্টা করেছি। এ উপজেলায় আক্রান্ত ৭ জনের মধ্যে ইতোমধ্যেই চারজন সুস্থ হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন