ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

গোদাগাড়ীতে ঢাকা ফেরত এক নারী করোনায় আক্রান্ত

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৯:২৭ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। সোমবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে করোনা শনাক্ত ছয়জনের মধ্যে দুইজনের বাড়ি গোদাগাড়ী উপজেলায়।

এর মধ্যে নাজিরপুর দেওপাড়া গ্রামের এক নারীর (২২) করোনা শনাক্ত হয়েছে। তবে তার শরীরে এখন পর্যন্ত করোনার উপসর্গ নেয় বলে জানিয়েছেন গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তালেব।

তিনি জানান, ওই নারী তার স্বামীর সঙ্গে ঢাকার কাপতান বাজারের জয়কালী মন্দির এলাকায় বসবাস করেন। তার স্বামী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এবং মোহাম্মদপুর ল্যাব ওয়ান হাসপাতালে পার্টটাইম চাকুরী করেন।

গত ২৭ মে তারা স্বপরিবারে রাজশাহীতে তাদের গ্রামের বাড়ি চলে আসেন। পরে তাদের পরিবারের তিন সদস্যের করোনা নমুনা পরীক্ষায় শুধু গৃহবধুর করোনা পজেটিভ আসে। তবে তার স্বামী কুতুবউদ্দিন ও মা রাহিমা বেগমের করোনার নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। বাসায় আসার পর থেকে তারা স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আকতাউজ্জামান উপজেলার দেওপাড়া ইউনিয়নে প্রথম করোনা রোগি সনাক্ত হওয়ায় সবাইকে সচেতন, সর্তক থাকার জন্য পরামার্শ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন