ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বস্তির মানুষের জন্য হাসপাতাল নির্মাণ করলেন অজয় দেবগন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১০:০২ এএম

নভেল করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সময়ে অসহায় মানুষদের সহায়তায় এগিয়ে এসেছেন বলিউডের অসংখ্য তারকা। মহামারীর বিরুদ্ধে লড়াই করতে ত্রান তহবিলে রেশন থেকে শুরু করে উদার হস্তে অবদান রেখেছেন তারা। এ তালিকায় আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ, সালমান, অক্ষয় এবং সোনু সুদের মতো অভিনেতারা। কিন্তু কিছু তারকা আছেন যারা লাইম লাইটে থেকে কাজ করছেন না। লোকচক্ষুর অন্তরালে বিভিন্ন মানুষকে সাহায্য করে যাচ্ছেন। এমনই একজন 'সিংহাম' খ্যাত অভিনেতা অজয় দেবগন।

সম্প্রতি মুম্বাইয়ের বৃহৎ বস্তি ধারাভিতে ৭০০ অসহায় পরিবারের মাঝে রেশন এবং সুরক্ষা সামগ্রী বিতরণ করেন অজয় দেবগণ। এবার তিনি ওই বস্তির সংক্রমণ ঠেকাতে ২০০ শয্যার একটি হাসপাতাল নির্মাণের উদ্যোগ নিয়েছেন। ইতোমধ্যে সেখানে বেড, অক্সিজেন সিলিন্ডার এবং বহনযোগ্য ভেল্টিনেটরের ব্যবস্থা করেছেন অভিনেতা।

এ প্রসঙ্গে বিএমসির কর্মকর্তা কিরন দিঘাবকর জানান, আমরা অভিনেতাকে বলেছিলাম আমাদের হাসপাতালের জন্য ২০০ বেড, অক্সিজেন সিলিন্ডার এবং দুইটা বহনযোগ্য ভেল্টিনেটর প্রয়োজন। তিনি এমন প্রস্তাবে সহজেই রাজি হয়ে যান। ইতোমধ্যে সেটির জন্য বিলও পরিশোধ করেছেন নায়ক। আপনাকে ধন্যবাদ অজয়।

অজয় অবশ্য তার অবদান নিয়ে এখনও মুখ খোলেননি। তবে বেশকিছু ছবি প্রকাশ্যে আসলে তা হু হু করে ভাইরাল হয়ে যায়। অভিনেতার এমন উদ্যোগে বেশ খুশি মহারাষ্ট্র ও মুম্বাইয়ের প্রশাসন। পাশাপাশি সিংহামের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত, এই লকডাউনের সময়ে অন্যসবার মতো কোয়ারেন্টিনে আছেন অজয় দেবগণও। মুম্বাইয়ের বাড়িতে স্ত্রী কাজল ও দুই সন্তানের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। পাশাপাশি করোনায় সচেতনতা বৃদ্ধিতে সোশ্যাল মিডিয়ায় নানা বার্তা দিচ্ছেন এই চিত্রতারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন