ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

করোনায় অগ্রণী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১২:২৪ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অগ্রণী ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। আবদুল মালেক নামে ওই কর্মকর্তা দীর্ঘদিন অগ্রণী ব্যাংক ঢাকার তেজগাঁও শাখায় কর্মরত ছিলেন। তার বয়স হয়েছিল প্রায় ৫০ বছর।
জানা গেছে, আবদুল মালেকের বাড়ি ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের উত্তর ধনিকুন্ডা গ্রামে। অসুস্থ বোধ করলে করোনা সন্দেহে নমুনা পরীক্ষা করান তিনি। ফলাফল পজেটিভ আসায় ঈদের দুইদিন আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
সোমবার (১ জুন) সকালে পরশুরাম উপজেলার ধনিকুন্ডা গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পুরো প্রক্রিয়াটি সম্পন্ন করে করোনা রোগী দাফনের স্বেচ্ছাসেবক টিম।
স্বেচ্ছাসেবক টিম প্রধান ইয়াছিন শরীফ মজুমদার জানান, জানাযা ও দাফনে দুই ছেলে আর স্বেচ্ছাসেবক টিম সদস্য মুহাম্মাদ আলা উদ্দিন, মনছুর আহাম্মদ, মো: জহিরুল ইসলাম হৃদয় ও নহিদ হায়দার অংশ নিয়েছেন। তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ঢাকায় পৌঁছে পরিবারের সদস্যরা করোনা পরীক্ষার জন্য নমুনা দেবেন বলে জানিয়েছেন।
পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন আক্তার জানান, লাশটি করোনা রোগী হওয়ায় নিয়ম মাফিক দাফন করা হয়েছে। দাফনের পরপরই ঢাকায় ফিরে যান আবদুল মালেকের দুই ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন