বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কারিনাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অনন্যা পান্ডে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১:১৪ পিএম

সাইফ আলী খানের ঘরণী কারিনার কাছে নাকি বলিউডের সব খবরই থাকে। ইন্ডাস্ট্রির এমন কোনো খবর নেই, যা বেগম সাহেবার কাছে থাকে না। এমনকি, বেবো হলো বলিউডের 'গসিপ গার্ল'। এবার এমনই বিস্ফোরক মন্তব্য করলেন আরেক বলি অভিনেত্রী অনন্যা পান্ডে।

সম্প্রতি এক সাক্ষাতকারে কারিনাকে নিয়ে এমন মন্তব্য করে বসলেন এই চিত্রতারকা। কিন্তু এর জবাবে কিছুই বলেলনি সাইফ পত্নী। তবে শুধু অনন্যা নয়, কারিনার কাছে যে বলি পাড়ার সব খবরই থাকে সেই দাবি করেছেন অক্ষয় কুমার থেকে করণ জোহর কিংবা রোহিত শেঠিও।

বলিউড খিলাড়ি আক্কি বলেন, বেবোর কাছে যে সব ধরনের খবর থাকে তা ঠিক। এটা একেবারেই অস্বীকার করা যাবে না। প্রযোজক ও পরিচালক করণের কথায়, কারিনার কাছে যে পরিমান খবরের বহর থাকে। তাতে করে মনে হয় সবার বাসায় গিয়ে সে সিসি ক্যামেরা লাগিয়ে রেখেছে। কারিনা সিসি ক্যামেরার ব্যবসা করলেও ক্ষতি হবে না বলেও মন্তব্য করেন নির্মাতা।

অক্ষয় ও করণের কথার সঙ্গে মত পোষণ করে জনপ্রিয় পরিচালক রোহিত শেঠি বলেন, 'চেন্নাই এক্সপ্রেস'-এর সময় শাহরুখের সঙ্গে একরাতে মিটিং করেছিলাম। সেই খবর করণ ছাড়া কেউ জানতেন না। মিটিংয়ের পরের দিন কারিনার বাসায় যান রোহিত। তখন আচমকাই কারিনা তাকে প্রশ্ন করে বসে যে তুমি আগামীকাল শাহরুখের বাসায় গিয়েছিলে? যা শুনে আকাশ থেকে পড়েন বলেও জানান 'সূর্যবংশী'র পরিচালক রোহিত শেঠি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Alaudin Alo ২ জুন, ২০২০, ১:২৪ পিএম says : 0
বলিউড খিলাড়ি আক্কি বলেন, বেবোর কাছে যে সব ধরনের খবর থাকে তা ঠিক। এটা একেবারেই অস্বীকার করা যাবে না। প্রযোজক ও পরিচালক করণের কথায়, কারিনা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন