ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয়ে আসার আগে প্রোডাকশনে কাজ করতেন অভিষেক বচ্চন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ১:৫০ পিএম

বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। নিজে অভিনেতা হয়ে ওঠার অনেক আগেই তিনি সুপারস্টার। কেননা তার বাবার নাম অমিতাভ বচ্চন এবং মা জয়া ভাদুরী৷ তবে নায়কের মুখে সোনার চামচ থাকলেও কঠোর পরিশ্রম করতে হয়েছে তাকে। ২০১০ সালে বাফটার সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, চলচ্চিত্রে অভিনয়ের আগে তিনি প্রোডাকশনের অ্যাসিসট্যান্ট হিসেবে কাজ করেছেন। পাশাপাশি ফিল্মের সেটের নানা কাজও করতে হয়েছে তাকে।

বলিউড নির্মাতা জে পি দত্তার পরিচালনায় ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত 'রিফিউজি' সিনেমা দিয়ে বড় পর্দায় পা রাখেন অভিষেক বচ্চন। এতে তার বিপরীতে অভিনয় করেন কারিনা কাপুর। সেসময় তিনি বলেছিলেন, আমার এই সিনেমায় কাজ পেতে দুই বছর অনেক পরিশ্রম করতে হয়েছিলো। এজন্য প্রোডাকশন বয় হিসেবে চা বানাতাম এবং আরশাদ ওয়ারসির ড্রাইভারও ছিলাম।

তবে পরবর্তীতে মনি রন্তামের 'যুবা' এবং সঞ্জয় গান্ধীর 'ধুম' ছবিতে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন অভিষেক। এরপর একের পর এক ব্যবসা সফল চলচ্চিত্রে কাজ করেন তিনি। এ তালিকায় রয়েছে, 'গুরু', 'বান্টি আউর বাব্লি', 'পা', 'বোল বচ্চন' এর মতো সিনেমা।

এদিকে ইন্ডাস্ট্রির পরিস্থিতি স্বাভাবিক হলেই অনুরাগ বসুর 'লুডো'তে অভিনয় করার কথা রয়েছে জুনিয়র বচ্চনের। এতে তার বিপরীতে দেখা যাবে স্যানা মালহোত্রা, ফাতিমা সানা শেখ, রাজকুমার রাও এবং আদিত্য রায় কাপুরকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন