শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাপা নেতাকে হামলার ঘটনায় উত্তাল রংপুর

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : জাতীয় পার্টির রংপুর মহানগর সদস্য সচিব এসএম ইয়াসিরের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে রংপুর।
অপরাধীদের গ্রেফতারের দাবিতে গতকাল রোববার বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শেষে আগামী বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল এবং ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছে নগর ও জেলা জাতীয় পার্টি। এই হরতালের সমর্থন জানিয়ে দলটির প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের আইনশৃংখলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। আমার দলের একজন জনপ্রিয় নেতার ওপর দিনে দুপুরে মেরে ফেলা উদ্দেশ্যে হামলা করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে হরতাল ঘোষণা করা হয়েছে। জনগণকে বলব ওই দিন তোমরা কোনো কাজে আসবে না।
রোববার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত রংপুর মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব এসএম ইয়াসিরকে দেখার পর সাংবাদিকদের কাছে একথা বলেন সাবেক এই প্রেসিডেন্ট। জাতীয় পার্টি বৃহস্পতিবারের হরতালে সমর্থন দিয়ে এরশাদ বলেন, এ ঘটনার প্রতিবাদে আমার দল আন্দোলনে আছে। মন্ত্রী, এমপি, রাঘব বোয়াল যেই জড়িত থাকুক না কেন তদন্ত করে তাদের গ্রেফতারের দাবি জানান তিনি।
এরশাদ বলেন, এ ঘটনায় আমরা মামলা করব। এসপিকে আমি বলেছি সঠিক তদন্ত করতে। আশা করি, অবিলম্বে সন্ত্রাসীরা আইনের আওতায় আসবে।
এ সময় সাবেক মন্ত্রী জিএম কাদেরসহ রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় তিনি জাতীয় পার্টি কার্যালয়ে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
এর আগে বেলা ১২টায় নগরীর সেন্ট্রাল রোড থেকে একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে এসএম ইয়াসিরের ওপর হামলা এবং রংপুরের আইনশৃংখলা পরিস্থিতি অবনতির বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। মিছিলটি নগরীর কাচারী বাজার মোড়ে গিয়ে সড়ক অবরোধ করে সমাবেশে করে। এ সময় বক্তব্য রাখেন, রংপুর মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোফাজ্জল হোসেন মাস্টার, জেলা জাতীয় পার্টির সাবেক সহ-সভাপতি নুর হোসেন টুলু, সদস্য সামসুল আলম, জাতীয় রিকসা শ্রমিক পার্টির নেতা ইব্রাহিম পন্ডিত, জাতীয় মহিলা পার্টির নেত্রী দিলারা হোসেন দুলারী, যুব সংহতির ইউসুফ আহমেদ, শ্রমিক পার্টির রাজু আহম্মেদ, ছাত্রসমাজের আমিনুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন