শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়ানীবাজারে থেকে নিখোঁজের ১০ দিন পর উদ্ধার হিন্দু কিশোরী প্রিয়া

বিয়ানীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৫:২০ পিএম

নিখোঁজ হওয়ার ১০ দিন অতিবাহিত হলেও বিয়ানীবাজার থানা পুলিশ উদ্ধার করতে পারেনি ১৪ বছরের কিশোরী প্রিয়াংকা পাল প্রিয়াকে। তাই প্রিয়ার বাক প্রতিবন্ধি মা’সহ পরিবারের কান্না থামছে না। বাবা প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেও মেয়েকে উদ্ধার করাতে ব্যর্থ হয়ে অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন।
জানাযায়, বিয়ানীবাজার পৌর শহরের নিমতলা এলাকার বাসা থেকে গত ২৪ মে নিখোঁজ হন বিয়ানীবাজারের মোটর মেক্যানিক প্রদীপ পাল এর কন্যা প্রিয়াংকা পাল প্রিয়া (১৪)। নিখোঁজ হওয়ার পর বিষয়টি বিয়ানীবাজার থানা পুলিশকে অবগত করে থানায় সাধারণ ডায়রী করেন। পরে তিনি বিয়ানীবাজার থানায় রুবেল নামক এক ব্যক্তির নাম উল্লেখ করে অজ্ঞাতানামা আসামী করে নিয়মিত মামলা করেন।
প্রিয়া নিখোঁজের দিন সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিও ফুটেজে দেখা যায়, সকাল ৮.৩৭ মিনিটে প্রদীপ পালের বাসার সামনে অর্থাৎ বিয়ানীবাজার সিলেট আঞ্চলিক মহাসড়কের পাশে একটি নোহা গাড়ী এসে থামে। আর গাড়ী থেকে নেমে এক যুবক প্রদীপ পালের বাসার দিকে যায়। কিছুক্ষন পর প্রদীপ পালের চৌদ্দ বছর বয়সী কন্যা প্রিয়াংকা পাল প্রিয়াকে সাথে করে নিয়ে এসে নোহা গাড়ীতে তুলে। অপর পাশ থেকে চালক পায়ে হেঁেট এসে গাড়ীতে উঠে এবং দ্রুত গাড়ী চালিয় সিলেটের দিকে রওয়ানা হয়।
প্রদীপ পাল জানিয়েছেন, তার পুর্ব পরিচিত এসিআই ইলেকট্রিকে চাকুরীরত হবিগঞ্জ এলাকার রুবেল সকালে তার মোবাইলে ফোন করে। ফোন তার মেয়ে প্রিয়া রিসিভ করে। এরপর থেকে মেয়েকে খুঁজে পাইনি। তিনি জানান, প্রিয়াকে না পেয়ে থানা পুলিশের সহায়তা চেয়ে জিডি করি। পরে এনিয়ে রুবেল গংদের বিরুদ্ধে মামলা করি। তিনি জানান, তার মেয়ের খুঁজে রুবেলের হবিগঞ্জের বাসায় পুলিশ নিয়ে যাই। কিন্তুু রুবেলসহ পরিবারের কাউকে বাসায় পাওয়া যায়নি। প্রদীপ পাল জানান, তার অবুজ মেয়েকে উদ্ধার করতে তিনি হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলরসহ প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরেও মেয়ের খোঁজ পাননি। প্রদীপ পাল আশংকা করছেন, তার মেয়েকে রুবেলসহ একটি চক্র গুম করে রেখেছে। তিনি তার মেয়েকে উদ্ধার করতে প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সহায়তা চেয়েছেন।
বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর জানান, ১৪ বছরের কিশোরী নিখোঁজের পর থানায় মামলা হয়েছে। তদন্তকারী কর্মকর্তা কিশোরীকে উদ্ধারের জন্য তৎপরতা চালাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন