ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়াও বললেন লাইক, শেয়ার এবং সাবস্ক্রাইব!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৫:৩৫ পিএম | আপডেট : ৫:৫৮ পিএম, ২ জুন, ২০২০

লকডাউনের জেরে সাধারণ থেকে শোবিজ তারকা ঘরবন্দি সবাই। এমন পরিস্থিতিতে বলি তারকারা নানা কর্মকাণ্ডের মাঝে নিজেদের ব্যস্ত রাখছেন। কেউ ছবি আঁকছেন, কেউ গান গাইছেন আবার কেউবা পরিবারের সঙ্গে কাটানো মুহুর্তের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এর ব্যতিক্রম নন আলিয়া ভাটও।

সম্প্রতি মুম্বাইয়ের জুহুতে নিজের টাকায় কেনা বিলাসবহুল বাড়ির একটি ভিডিও সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন আলিয়া ভাট। যেখানে দেখা যাচ্ছে, নিজের বাড়ির অন্দরমহল ঘুরে দেখাচ্ছেন তিনি। সাদা রঙের দেয়ালে সাজানো বাড়িতে রয়েছে, কয়েকটি ঘর, বিশাল স্টাডি রুম এবং রান্নাঘর।

জানা গিয়েছে, মা সোনি রাজদান ও শাহিন ভাটের সাহায্য নিয়ে তার বিলাসবহুল বাড়িটি সাজিয়েছেন তিনি। জুহুর বাড়িতে ২০১৯ সাল থেকে থাকছেন এই অভিনেত্রী।

ভিডিওতে নতুন বাড়িতে যাওয়ার অনুভূতি প্রকাশ করে আলিয়া বলেন, জীবনের প্রথমবার বাবা-মায়ের সঙ্গ ছেড়ে নিজের বাড়িতে একা থাকার সিদ্ধান্ত নিয়েছি। যেদিন প্রথমবার নতুন বাড়িতে যায় সেই অনুভূতিটা দারুণ ছিলো।

এদিকে ভক্তদের আরও কাছাকাছি আসতে আলিয়া ভাট নিজের নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। অভিনেত্রী তার ভক্তদের অনুরোধ জানিয়েছেন চ্যানেলটিতে লাইক, শেয়ার এবং সাবস্ক্রাইব করতে!

আলিয়ার বিলাসবহুল বাড়ির অন্দরমহলের ভিডিওটি দেখুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন