ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় আরও এক কাপড় ব্যবসায়ী’র করোনায় মৃত্যু

মোট মৃত্যু ২ জন, মোট সুস্থ ৮৮ জন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৫:৫১ পিএম

নওগাঁয় গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ করোনা ভাইরাসে আক্রান্ত না হলেও আরেক জনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত ব্যক্তি নওগাঁ’র একজন বিশিষ্ট কাপড় ব্যবসায়ী। এক সময়ে দৌড় প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ের চ্যাম্পিয়ন, সাবেক ফুটবলার ও কাপড় ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু (৫৮) মৃত্যু বরণ করেছেন। সোমবার (০১ জুন) দিবাগত রাত ১২টার দিকে নওগাঁ শহরের কাপড়পট্টি এলাকায় নিজ বাসায় তিনি মারা যান। মঙ্গলবার (০২ জুন) সকাল ১০টায় নওগাঁ জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য জানিয়েছেন। মৃত নুরুল ইসলাম সততা মার্কেট এবং তরু বস্ত্রালয়ের মালিক। তরু বস্ত্রালয়ের দ্বিতীয়তলায় তিনি বসবাস করতেন। আরেকজন নওগাঁ সদর উপজেলার পার নওগাঁ এলাকার সুলতান পুর গ্রামের শাহাজাহান আলী মারা যান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।
এ নিয়ে জেলায় দু’জন-এর মৃত্যু হলো এবং দু’জনই কাপড় ব্যবসায়ী। ঈদ উপলক্ষ্যে ব্যপকভাবে বাজার খোলা থাকার ফলশ্রুতিতে বিশেষ করে কাপড় ব্যবসায়ী, দোকানের কর্মচারী এবং পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন।
এদিকে গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ১৮৪ জনকে হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ৫৫ জন, রানীনগর উপজেলায় ১৬ জন, আত্রাই উপজেলায় ১৪ জন, মহাদেবপুর উপজেলায় ৯ জন, মান্দা উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পতœীতলা উপজেলায় ১০ জন, ধামইরহাট উপজেলায় ৩৩ জন, নিয়ামতপুর উপজেলায় ১২ জন, সাপাহার উপজেলায় ৪ জন এবং পোরশা উপজেলায় ২৭ জন।
এই ২৪ ঘন্টায় কোয়ারেনটাইনে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র প্রদান করা হয়েছে ১১৩ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে প্রেরন করা হয় ৭ হাজার ৮শ ৮২ জনকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬ হাজার ৯শ ২২ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ৯৬০ জন।
গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ১৬ জন। এ পর্যন্ত সর্বমোট সুস্থ্য হওয়া রোগির সংখ্যা ৮৮ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন