বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় চাল আত্মসাতকারী সেই আ’লীগ নেতা বহিষ্কার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০২০, ৬:৩১ পিএম

খুলনার তেরখাদায় অস্বচ্ছলদের জন্য সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ১০ টাকা মূল্যের চাল আত্মসাতের দায়ে আওয়ামী লীগ নেতা মো: সারাফাত হোসেনকে (৪৫) দল থেকে অস্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে।
তিনি দীর্ঘদিন ধরে ছয়জন ব্যক্তির চাল আত্মসাৎ করে আসছিলেন। এ ঘটনায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) হাতে গ্রেফতার পূবর্ক মামলায় এজহারভুক্ত হয়ে তিনি কারাগারে রয়েছেন।
আজ মঙ্গলবার দুপুরে তেরখাদা উপজেলার আওয়ামী লীগের এক জরুরী সভায় সর্বসম্মতিক্রমে তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। এর আগে ১৯ মে বিকেলে চাল আত্মসাতের ঘটনায় তিনি এনএসআইয়ের হাতে আটক হয়েছিলেন। পরে ২০ মে মামলা দয়েরের পর তাকে কারাগারে পাঠানো হয়েছিল।
অভিযুক্ত সারাফাত হোসেন তেরখাদা উপজেলার আজগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই এলাকার ১০ টাকা মূল্যে বিতরণ করা সরকারি চালের ডিলার ছিলেন।
জানা গেছে, তেরখাদা উপজেলার বলরামপুর গ্রামের ছয় ব্যক্তির চাল ডিলার সারাফাত দীর্ঘদিন ধরে আত্মসাত করেছেন। চাল না পাওয়া ওই ছয় ব্যক্তি হলেন, উপজেলার বলরামপুর গ্রামের সৈয়দ সাহজাহান, সৈয়দ ফুরবান আলী, অনুপ কুমার মণ্ডল, অনাদী বিশ্বাস, মো. মিতুন আলী ও বিমন সমদ্দার।
তারা জানান, তারা জানেন না তাদের নামে কার্ড আছে। এখন শুনছেন তাদের নামে কার্ড করে ডিলার সারাফাত চাল আত্মসাৎ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন